এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > মোদী-মমতার সভা ঘিরে উত্তপ্ত ঝাড়গ্রাম, মারধর, ভাঙচুর, জ্বলল আগুন

মোদী-মমতার সভা ঘিরে উত্তপ্ত ঝাড়গ্রাম, মারধর, ভাঙচুর, জ্বলল আগুন

আজ রাজ্যে পঞ্চম দফার ভোট গ্রহণ চলছে রাজ্যে। মোট ৭ টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। সকল থেকেই বার বার উতপ্ত হচ্ছে পঞ্চম দফার ভোট।অন্যদিকে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজ্যে এসেছেন নির্বাচনী প্রচারে।এদিকে রাজ্যের মুখ্যমন্ত্রীও ঝাড়গ্রামে সভা করছেন। আর এই নিয়েই শুরু বিজেপি-তৃণমূলের মধ্যে সংঘর্ষ। উত্তেজনা ছাড়ালো জঙ্গলমহলে।

আর একদিকে যেমন রাজ্যে পঞ্চম দফার ভোটকে কেন্দ্র করে অশান্তির খবর মিলছে, ঠিক একইভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও মুখ্যমন্ত্রীর সভাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে ঝাড়গ্রামে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা যাচ্ছে প্রধানমন্ত্রীর সভার মধ্যেই বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তেজনা উত্তপ্ত হয়ে ওঠে জামবনির বড়শোল। তৃণমূলের বিরুদ্ধে বিজেপি সমর্থকদের বাস ভাঙচুরের অভিযোগ।

অভিযোগ, তৃণমূল ও বিজেপির জনসভা যাওয়ার সময় স্লোগান আর পাল্টা স্লোগানে রণক্ষেত্রের চেহারা নিল ঝাড়গ্রাম এর জামবনির বাকবের এবং বড়শোল এলাকা। এই দুটি জায়গাতেই তৃণমূল সমর্থকদের বেশ কয়েকটি দোকান ভেঙেচুরে জ্বালিয়ে দেওয়া হয়, মারধর করা হয়েছে তৃণমূল নেতাকে। পুড়িয়ে দেওয়া হয়েছে দুটি মোটর বাইক। ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি গাড়িতে। অপরদিকে বিজেপি সমর্থকদের একটি বাস ভাঙচুর চালানো হয়েছে। যার জেরে এলাকায় মোতায়েন হয়েছে বিশাল পুলিশবাহিনী।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!