এখন পড়ছেন
হোম > রাজ্য > মোদীর সভায় যাওয়া ‘ছুপারুস্তমদের’ ছবি তুলে রাখার নিদান তৃনমূলের শীর্ষনেতার

মোদীর সভায় যাওয়া ‘ছুপারুস্তমদের’ ছবি তুলে রাখার নিদান তৃনমূলের শীর্ষনেতার

আগামী 16 ই জুলাই রাজ্যের মেদিনীপুরে সভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর আগামী 21 শে জুলাই ধর্মতলায় তৃনমূলের সবথেকে বড় কর্মসূচী শহিদ সমাবেশ। আর সেই শহীদ দিবসে প্রচারে পূর্ব মেদিনীপুরের তমলুকে এসেছিলেন তৃনমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী ও পশ্চিম মেদিনীপুরে সবংয়ে এসেছিলেন তৃনমূলের রাজ্যসভার সাংসদ মানস ভুঁইয়া। দুজনেই যা বললেন তাতে তৃনমূল ও বিজেপির মধ্যে যে রাজনৈতিক পারদ চড়বে তা এককথাই বলাই যায়। এদিন তমলুকের সভা থেকে রাজ্য তৃনমূল সভাপতি সুব্রত বক্সী বলেন, “প্রধানমন্ত্রী এ রাজ্যে দলীয় কর্মসূচীতে আসছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর মমতা বন্দ্যোপাধ্যায় সরকারে আছেন বলেই সব বিরোধী দল আজ এরাজ্যে বিনা বাধায় বিরাজ করছে। এটা সারা ভারতবর্ষে পাওয়া যাবে না।” এনিয়ে পাল্টা সুব্রত বক্সীকে খোঁচা দিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “গনতন্ত্রের কথা ওদের মুখে মানায় না। আর সুব্রতবাবু যেন মনে না করেন যে ওঁনাদের দয়ায় কেউ এই বাংলায় রাজনীতি করছে।” অন্যদিকে পাশের জেলা পশ্চিম মেদিনীপুরের সবংয়ে উপস্থিত হয়ে তৃনমূল সাংসদ মানস ভুঁইয়া বলেন, “নরেন্দ্র মোদীর সভার দিন সবং ও তেমাথানিতে নজর রাখুন। দলের ও বাইরের যে ছুপারুস্তমরা সেই সভায় যাবে তাঁদের ছবি তুলে রেখে চিহ্নিত করুন।” এ প্রসঙ্গে মানস ভুঁইয়াকে কটাক্ষ করে বিজেপি রাজ্য সভাপতি বলেন, “যিনি নিজেই ভয় পেয়ে দল বদলেছেন, তিনি আবার অন্যকে কি ভয় দেখাচ্ছেন!” সূত্রের খবর, এদিন দলীয় কর্মীদের সমস্ত মনোমালিন্য ভুলে এবারের 25 বছর পূর্তি 21 শে জুলাইকে সাফল্যমন্ডিত করার আহ্বান জানান তৃনমূলের সর্বভারতীয় সাধারন সম্পাদক সুব্রত বক্সী। সবমিলিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলায় আসার আগে তৃনমূল বিজেপির মধ্যে টানাপোড়েন চরমে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!