এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রধানমন্ত্রী এত মিথ্যা কথা বলে যে কল্পনা করতে পারবেন না! বাচ্চারা কি শিখবে? – মমতা ব্যানার্জি

প্রধানমন্ত্রী এত মিথ্যা কথা বলে যে কল্পনা করতে পারবেন না! বাচ্চারা কি শিখবে? – মমতা ব্যানার্জি

প্রথম দ্বিতীয় তৃতীয় দফার ভোট শেষে যখন চতুর্থ দফার ভোটকে ঘিরে সরগরম রাজ্য রাজনীতি ঠিক তখনই ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কড়া ভাষায় আক্রমণ শানালেন তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বস্তুত, এবারের নির্বাচনে বাংলা থেকে 42 টি আসনের মধ্যে 42 টি আসনই নিজেদের দখলে রেখে যখন কেন্দ্রের মসনদ থেকে বিজেপি সরকারকে সরানোর জন্য উদ্যোগী হয়েছেন তৃণমূল নেত্রী, ঠিক তখনই বাংলায় থাবা বসানোর জন্য রাজ্যে এসে গেরুয়া ঝড় তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহরা।

ইতিমধ্যেই বাংলায় যে কয়টা নির্বাচন হয়েছে, তার প্রায় বেশিরভাগই বিজেপি পাবে বলে দাবি করতে শুরু করেছেন গেরুয়া শিবিরের নেতারা। পাল্টা বিজেপি এবার বাংলা কেন, দিল্লি থেকে শূন্য হয়ে ফিরে যাবে বলেও গেরুয়া শিবিরের বিরুদ্ধে তোপ দেগেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আর এহেন একটা পরিস্থিতিতে চতুর্থ দফার নির্বাচনের দিন গেরুয়া শিবিরের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে “মিথ্যুক” বলে আখ্যা দিলেন তৃণমূল নেত্রী। সূত্রের খবর, সোমবার বনগাঁ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতা বালা ঠাকুরের সমর্থনে বাগদার হেলেঞ্চা এবং স্বরূপনগর চারঘাটে জনসভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই নরেন্দ্র মোদীকে উদ্দেশ্যে করে তিনি বলেন, “বাংলায় এসে উনি বলছেন, মমতা ব্যানার্জি নাকি দূর্গাপূজো করতে দিচ্ছে না, বুঝুন, এখানে দুর্গাপুজো হয় না! একটা মিথ্যেবাদী প্রধানমন্ত্রী। ওনার প্রধানমন্ত্রী হওয়ার যোগ্যতা আছে? মা দুর্গা আগে জন্মেছিলেন, নাকি নরেন্দ্র মোদি আগে জন্মেছিলেন? ওরা হিন্দু ধর্মের বদনাম করছে। একটা দেশের প্রধানমন্ত্রী তাকে দেখে বাচ্চারা কি শিখবে! এত মিথ্যা কথা বলছে যে আপনারা কল্পনাও করতে পারবেন না।”

অন্যদিকে এদিন বনগাঁর মাটিতে দাঁড়িয়ে এনআরসি নিয়েও নরেন্দ্র মোদির বিরুদ্ধে সুর চড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “অসমে এনআরসি করেছে। বলছে বাংলায় নাকি এনআরসি করবে! একটা লোকের গায়ে হাত দিয়ে দেখ, এনআরসি হবে, নাকি তুমি বিদায় নেবে।”

এদিকে বাংলায় এসে বিজেপি নেতারা চিটফান্ড কাণ্ড নিয়ে তৃণমূলের বিরুদ্ধে সোচ্চার হলে এদিন বনগাঁ সভা থেকে তারও জবাব দেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, “চিটফান্ড আমাদের আমলে হয়নি। ওটা সিপিএম আমলে হয়েছে। আমরা 300 কোটি টাকা ফেরত দিয়ে দিয়েছি।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে এদিন চতুর্থ দফার ভোট চলাকালীন দুবরাজপুরে এক বুথের ভেতর কেন্দ্রীয় বাহিনীর গুলি চালানোর ঘটনায় এদিন সেই কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধেও আক্রমণ শানান বাংলার মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “দুবরাজপুরে সিআরপিএফ বুথে ঢুকে গুলি চালিয়েছে। এত বড় সাহস! আইনশৃঙ্খলা রাজ্যের ব্যাপার। আমি গুলি চালানোর বিরুদ্ধে। বিজেপির উদ্দেশ্যে বলছি, এই নোংরামি করবেন না। বিএসএফ সীমান্তে ভালো করে কাজ করুন, বিজেপির কথায় আপনারা চলবেন না।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে নানা ইস্যুতে মন্তব্য করে যখন সাধারন মানুষের মন জয় করার চেষ্টা করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ঠিক তখনই সেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই “মিথ্যেবাদী” বলে আখ্যা দিয়ে পাল্টা গেরুয়া শিবিরের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে নির্বাচনী জনসভা থেকে ঝড় তোলার চেষ্টা করলেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে মত ওয়াকিবহাল মহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!