এখন পড়ছেন
হোম > রাজ্য > মোদি-মমতার হাত ধরে আজ থেকে ভোটজ্বরে কাবু উত্তরবঙ্গ, আগামী কদিনে হেভিওয়েট প্রচারকদের উজ্জ্বল উপস্থিতি

মোদি-মমতার হাত ধরে আজ থেকে ভোটজ্বরে কাবু উত্তরবঙ্গ, আগামী কদিনে হেভিওয়েট প্রচারকদের উজ্জ্বল উপস্থিতি

আসন্ন লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যের তৃণমূল কংগ্রেস এবং বিজেপির মধ্যে একে অপরকে টেক্কা দিতে জোর তৎপরতা লক্ষ্য করা গেছে। কিন্তু এবার অবশেষে আজ রাজ্যের উত্তরবঙ্গের মাটিতে একসাথে সভা করতে দেখা যাবে দুই রাজনৈতিক দলের দুই হেভিওয়েট শীর্ষ নেতা নেত্রীকে।

সূত্রের খবর, আজ যখন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বগডোগরার মাটিতে পা রাখবেন, ঠিক তখনই শিলিগুড়ির কাওয়াখালীর মঞ্চ থেকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগতে দেখা যাবে বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। আর নরেন্দ্র মোদীর সভার পরেই কোচবিহারের দিনহাটা থেকে সেই মোদির পাল্টা ভাষণ রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

ফলে একে অপরের অহি-নকুল সম্পর্ক থাকা মোদী বনাম মমতার লড়াইয়ে যে আজ তীব্র উত্তাপের সৃষ্টি হতে চলেছে উত্তরবঙ্গে সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত রাজনৈতিক মহল। অন্যদিকে আজই কোচবিহারের শীতলকুচি এবং তুফানগঞ্জে সভা করার কথা রয়েছে তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ফলে সেই সভা থেকেও তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেকবাবু নরেন্দ্র মোদির বিরুদ্ধে কড়া ভাষায় তোপ দাগতে পারেন বলে মনে করা হচ্ছে।

একদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, আবার অন্যদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় – দুই হেভিওয়েটের সভাকে মাত করতে ইতিমধ্যেই জোর প্রস্তুতি নিয়ে রেখেছে শাসক-বিরোধী দুই শিবিরই। কে কাকে টেক্কা দেবে? এদিন এই প্রসঙ্গে কোচবিহার জেলা তৃণমূলের সভাপতি তথা মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় দিনহাটাতে সভা করবেন। একই সাথে যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় শীতলকুচি ও তুফানগঞ্জে সভা করবেন। আজকে আমাদের সভায় ব্যাপক জনসমাগম হবে।”

অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শিলিগুড়ির এই সভা একটি ঐতিহাসিক সভার আকার নেবে বলে জানান বিজেপির শিলিগুড়ির সাংগঠনিক জেলা সভাপতি অভিজিৎ রায়চৌধুরী। সব মিলিয়ে এবার আসন্ন লোকসভা নির্বাচনে আজ থেকেই মোদী বনাম মমতার লড়াইয়ে উত্তপ্ত হতে চলেছে উত্তরবঙ্গ।

Top
error: Content is protected !!