এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদিকে শুভেচ্ছা জানালেন মমতা ব্যানার্জী, দিদি-মোদী সেটিংসের তত্ব খাড়া বিরোধীর

মোদিকে শুভেচ্ছা জানালেন মমতা ব্যানার্জী, দিদি-মোদী সেটিংসের তত্ব খাড়া বিরোধীর

Priyo Bandhu Media


প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ,হ্যাঁ এমনটাই এদিন ঘটেছে। আর যা ঘিরে তোলপাড় রাজ্য রাজনীতি সমেত রাজনৈতিকমহল।

রাজনীতিতে দুই জন মানুষই সম্পূর্ণ বিপরীত মেরুতে বসবাস করেন। সুযোগ পেলেই একে অপরকে বিঁধতে ছাড়েন না। সম্পর্কটা কোনো মতেই শুভেচ্ছা জানবার মতো নোই তাহলে কি এমন ঘটলো।

জানা যাচ্ছে ইন্দো-বাংলাদেশ রেল যোগাযোগ এবং এরাজ্যের উদ্বৃত্ত বিদ্যুৎ বাংলাদেশের কাছে বিক্রির বিষয়ে গতকাল এক ভিডিয়ো কনফারেন্স হয়। তাতে যোগ দেন মুখ্যমন্ত্রী। আর সেখানেই নাকি মুখ্যমন্ত্রী সুষমা স্বরাজ এবং প্রধানমন্ত্রীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় পুজোর শুভেচ্ছা বিনিময় করেন। বাদ পড়েননি শেখ হাসিনা ও মুখ্যমন্ত্রী এদিন তাঁকেও ইদের শুভেচ্ছা জানিয়েছেন বলে জানিয়েছেন স্বয়ং মমতা ব্যানার্জী।

উদ্বৃত্ত এক হাজার মেগাওয়াট বিদ্যুৎ বাংলাদেশের কাছে বিক্রি করবে রাজ্য সরকার আর তার জন্য সবার আগে প্রয়োজন কেন্দ্র সরকারের ছাড়পত্রের। আর সেই সব নিয়েও এদিন কথা হয় বলে জানা গেছে।

আর এই ব্যাপারটাকেই ভালো চোখে দেখছেন না বিরোধীরা তারা ফের দিদি-মোদী সেটিংসের তত্ব খাড়া করছেন। তাদের মতে যে বিজেপিকে ,বলা বাহুল্য মোদিকে এত আক্রমণ করছেন মমতা তাঁকেই আবার শুভেচ্ছাবার্তা দিচ্ছেন। বাইরে এত লোক দেখানো শত্রুতার কি আছে।
তাদের আরো দাবি যে মানুষ বুঝতে পারছে যে তলে তলে সব সেটিংস হয়ে গেছে আর তাই কেন্দ্রবিরোধী বনধে সাড়া দিলো না তৃণমূল আর তার পরিবর্তে শুভেচ্ছাবার্তা।

 

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পিছিয়ে নেই বিজেপিও। তারাও প্রমান করতে মরিয়া যে বিজেপির সাথে তৃণমূলের কোনো সেটিংস নেই। মমতা বানার্জিই আর তৃণমূল এই সব লোকদেখানো সৌজন্যতা করে মানুষের মনে বিভ্রান্তি তৈরির চেষ্টা করছে।

অবশ্য সব অভিযোগকে অস্বীকার করে তৃণমূলের দাবি যে মানুষ সব বুঝতে পারছে। আমরা ওদের মতো ঔদ্ধত্যপূর্ণ মানসিকতার নোই, আমরা মানুষকে সম্মান দিই। আর তাই প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী। তৃণমূলের দাবি যে মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো উদার মানসিকতার মানুষ খুব কমই আছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!