এখন পড়ছেন
হোম > জাতীয় > মমতার হাত ছেড়ে কে কে মোদির হাত ধরছেন আজ দিল্লিতে , জেনে নিন

মমতার হাত ছেড়ে কে কে মোদির হাত ধরছেন আজ দিল্লিতে , জেনে নিন

লোকসভা নির্বাচনে রাজ্যের তৃণমূলের ভরাডুবি হওয়ার পর এই ঘাসফুল শিবিরের অন্দরমহল ভাঙতে শুরু করেছে।লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই রাজ্যের তৃণমূলের ভরাডুবি এবং বিজেপির উত্থানের পর একের পর এক পৌরসভার কাউন্সিলর এবং বিধানসভার বিধায়করা বিজেপিতে যোগদান করতে শুরু করেন। ইতিমধ্যেই রাজ্যে প্রধান বিরোধী দল হয়ে ওঠা গেরুয়া শিবিরে নাম লেখাতে শুরু করেছেন শাসক দলের একাধিক কাউন্সিলার এবং বিধায়করা। যার জেরে রাজ্যের অনেক বিধানসভা এবং অনেক পৌরসভাতেই গেরুয়া রং লেগে যায়।

জানা যাচ্ছে আজ তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন একাধিক তৃণমূল নেতা। ও বিধায়ক। জানা হচ্ছে যে, এবার কালচিনির তৃণমূল বিধায়ক উইলসন চম্প্রামারির বিজেপিতে যোগদান করবেন। আর একটা তিনি নিজে জানিয়েছেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

জানা গেছে  আজই দিল্লিতে বিপ্লব মিত্র এবং তার অনুগামীরা বিজেপিতে যোগ দেবেন। যেখানে তার সাথে রয়েছেন গঙ্গারামপুর ও বুনিয়াদপুর পৌরসভার তৃণমূল কাউন্সিলররা এবং দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদের একাধিক সদস্য। জানা গেছে যে এনারা সকলেই দিল্লিতে রয়েছেন ও আজ সোমবার কৈলাশ বিজয়বর্গীও ও মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দেবেন।

ফলে একটা বড় অংশ তৃণমূলের হাতছাড়া হতে চলেছে বলেই মনে করছে রাজনৈতিকমহল। যদিও এই নিয়ে এখনো তৃণমূলের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অন্যদিকে বিজেপি ও এখনো সরকারিভাবে কিছু ঘোষণা করে নি।

Top
error: Content is protected !!