এখন পড়ছেন
হোম > জাতীয় > লোকসভা নির্বাচনের আগে মোদী-ম্যাজিকে মাত দিতে ভরসা বড়পর্দা থেকে ওয়েব- সিরিজ- জানুন বিস্তারিত

লোকসভা নির্বাচনের আগে মোদী-ম্যাজিকে মাত দিতে ভরসা বড়পর্দা থেকে ওয়েব- সিরিজ- জানুন বিস্তারিত

আসন্ন লোকসভা নির্বাচনের আগে জাতীয় রাজনীতি এখন তীব্র সরগরম। শাসক হোক বা বিরোধী – বিভিন্ন রাজনৈতিক দলই নিজেদের মতো করে ইতিমধ্যেই প্রচার পর্ব শুরু করে দিয়েছে। কিন্তু এবারের লোকসভা নির্বাচনের আগে দেশের বিভিন্ন হেভিওয়েট নেতা-নেত্রীদের নিয়ে বায়োপিক রিলিজ এক অন্য মাত্রা পাবে বলে মনে করছেন একাংশ।

আর তাই এই সমস্ত জল্পনাকে উস্কে দিয়ে এবার বিশেষ সূত্রের পাওয়া খবর অনুযায়ী শুনতে পাওয়া যাচ্ছে যে, এবার ওয়েবের পর্দায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শৈশবকাল থেকে প্রধানমন্ত্রী হওয়া পর্যন্ত সমস্ত লড়াইয়ের কাহিনী নিয়ে একটি বায়োপিক তৈরি হতে চলেছে।

জানা গেছে, পরিচালক উমেশ শুক্লার এই ছবির শুটিংয়ের কাজ ইতিমধ্যেই গুজরাতের ভাদনগর এবং সিদ্ধপুরে শুরুও হয়ে গিয়েছে। আর এই ছবিতেই শৈশবকালের নরেন্দ্র মোদির ভূমিকায় আশিস শর্মা এবং বর্ষীয়ান নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করছেন মহেশ ঠাকুর।

হোয়াটস্যাপের কিছু টেকনিক্যাল অসুবিধার জন্য আমরা ধীরে ধীরে হোয়াটস্যাপ সাপোর্ট বন্ধ করে দিয়ে, পরবর্তীকালে শুধুমাত্র Telegram অ্যাপেই নিউজের লিঙ্ক শেয়ার করব

তাই আপনাদের কাছে একান্ত অনুরোধ – প্রিয় বন্ধু মিডিয়ার খবর নিয়মিত ভাবে পেতে হলে Telegram অ্যাপটি ইনস্টল করুনআমাদের Telegram গ্রূপে যোগ দিন। যাঁরা Telegram-এ নতুন, ভয় পাবেন না – এটি হোয়াটস্যাপের মতোই সমস্ত ফিচার যুক্ত এবং আরো আরো সহজে ব্যবহার করা যায়।

যোগ দিন আমাদের Telegram Group – ক্লিক করুন এই লিঙ্কে
আর এখনও যাঁরা আমাদের WhatsApp Group-এ যোগ দিতে চান, তাঁরা ক্লিক করুন এই লিঙ্কে (কিন্তু, মনে রাখবেন এই হোয়াটস্যাপ সাপোর্ট আমরা হয়ত খুব বেশিদিন আর চালু রাখব না)

আর আগামী মার্চ মাসের মধ্যেই এই ছবির শুটিং শেষ হয়ে যাবে বলে মনে করছেন সেন্সর বোর্ডের সদস্যরা। অন্যদিকে পরিচালক উমং কুমারের “পিএম নরেন্দ্র মোদি” এই ছবিকে ঘিরেও তীব্র উত্তেজনা শুরু হয়েছে। জানা গেছে, পিতা সুরেশ ওবেরয়ের পরিচিলনায় এই ছবিতে নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলিউড তারকা বিবেক ওবেরয়কে।

পাশাপাশি বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে মনোজ যোশীকে। অন্যদিকে মোদির স্ত্রী যশোদা বেনের ভুমিকায় অভিনেত্রী বরখা বিস্টের অভিনয় সকলকে মাতিয়ে দেবে বলে আশাবাদী এই সিনেমার পরিচালক ও উদ্যোক্তারা। সব মিলিয়ে আসন্ন লোকসভা নির্বাচনের আগে এবার মোদি ম্যাজিকে ভাসতে চলেছে বড়পর্দা থেকে ওয়েব সিরিজ।

Top
Close
error: Content is protected !!