এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > এবার মোদিকে সরাসরি হুমকি পাকিস্তানি অভিনেত্রীর – জেনে নিন বিস্তারিত

এবার মোদিকে সরাসরি হুমকি পাকিস্তানি অভিনেত্রীর – জেনে নিন বিস্তারিত

প্রথম দিন থেকে প্রধানমন্ত্রীর দৃষ্টান্তমূলক সিদ্ধান্ত কাশ্মীর থেকে 370 ধারা প্রত্যাহারের চরম বিরোধিতা করে গেছে প্রতিবেশী দেশ পাকিস্তান। ভারতের আভ্যন্তরীণ সিদ্ধান্ত নিয়ে রীতিমত চড়া গলায় হুমকি পর্যন্ত দিয়েছে সেই দেশ। এমনকি ভারত-পাকিস্তান যুদ্ধের পরিস্থিতি আসতে চলেছে বলে মনে করা হচ্ছে। এবার কাশ্মীর ইস্যুতে প্রধানমন্ত্রীকে হুমকি দিলেন পাকিস্তানের এক অভিনেত্রী।

কাশ্মীর ইস্যুতে ভারতের চরম বিরোধিতা করার ফলে পাকিস্তানের সাথে ভারতের সামান্য সদ্ভাব টুকুও বজায় নেই। ইতিমধ্যে বন্ধ হয়ে গেছে সমঝোতা এক্সপ্রেস। আর এবার এই অবস্থাতে পাকিস্তানি অভিনেত্রী রবি পির্জাদা সোশ্যাল মিডিয়ায় সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিষধর সাপ পাঠাবেন বলে হুমকি দিলেন।তবে অভিনেত্রী এই হুমকি দেওয়ার পর থেকেই তাকে নেটিজেনরা ছেড়ে কথা বলেনি। তুমুল কটাক্ষ করেছে তাকে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

জম্মু-কাশ্মীর থেকে যেদিন 370 ধারার বিলুপ্তি ঘটেছে সেদিন থেকে সমগ্র পাকিস্তান ভারতের উপর ক্ষুব্ধ‌। তারই প্রকাশ এদিন হয় রবি পীরজাদার ভিডিওতে। ভিডিওতে প্রচুর ভারতবিদ্বেষী মন্তব্যও রয়েছে। পাশাপাশি ভিডিওটিতে রবি জানান, কাশ্মীর পাকিস্তানের। তাই ভারত যেন কোন রকম চেষ্টা না করে কাশ্মীর ছিনিয়ে নেওয়ার। তাহলে পাকিস্তানও চুপ করে বসে থাকবে না। তিনি বলেন ভারতীয়রা যেন কাশ্মীর নিয়ে বেশি বাড়াবাড়ি না করে।

তবে পরে রবি পীরজাদা কিছু আলটপকা মন্তব্য করে বসেন। বলেন, ভারতীয় সীমান্তে তিনি সাপ আর কুমির ছেড়ে দিয়ে আসবেন।কাশ্মীর থেকে 370 ধারা বিলোপ কেন ঘটেছে এই নিয়ে পাকিস্তানি অভিনেত্রী প্রশ্নও তুলেছেন তার ভিডিওতে। প্রসঙ্গত কাশ্মীর ইস্যু নিয়ে পাকিস্তান আন্তর্জাতিক মহলেও ভারতকে রীতিমতন চাপ দেওয়ার প্রস্তুতি নেয়। কিন্তু তাদের সে পরিকল্পনা বিফলে যায়।

তবে পাকিস্তান যে এখন রীতিমত চাপে আছেন তা মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। কারণ পাকিস্তানের সাথে ভারতের অন্তর্বর্তী সমস্ত ব্যবসা-বাণিজ্য বন্ধ হয়ে গেছে। ফলে ক্ষতির মুখে পড়েছে পাকিস্তান। এর সাথে সাথে সন্ত্রাসবাদী তালিকাতেও নাম উঠেছে পাকিস্তানের। তাই আন্তর্জাতিক মহলেও পাকিস্তান রীতিমত কোণঠাসা।

Top
error: Content is protected !!