এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদি নির্বাচনে জিতলে আমিও থাকব না, আপনারাও থাকবেন না – স্পষ্ট জানালেন মমতা

মোদি নির্বাচনে জিতলে আমিও থাকব না, আপনারাও থাকবেন না – স্পষ্ট জানালেন মমতা

কেন্দ্রের মসনদ থেকে বিজেপিকে সরাতে লোকসভা নির্বাচনের দামামা বাজার বহু আগে থেকেই দেশজুড়ে বিজেপি বিরোধী মহাজোটের সুতোটা বেঁধেছিলেন তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এবার লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে মুর্শিদাবাদে দলীয় প্রার্থীর সমর্থনে বক্তব্য রাখতে উঠে যদি নরেন্দ্র মোদি সরকার ফের ক্ষমতায় আসে তাহলে তিনি থাকবেন না বলে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে রাজ্য রাজনীতিতে শোরগোল তুলে দিলেন বাংলার মুখ্যমন্ত্রী।

সূত্রের খবর, সোমবার বহরমপুর লোকসভা কেন্দ্রের বেলডাঙার নির্বাচনী সভায় একদিকে কেন্দ্রের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী এবং বহরমপুরের বিদায়ী সাংসদ কংগ্রেসের অধীর রঞ্জন চৌধুরীকে কড়া ভাষায় আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “উন্মাদ ও সন্ত্রাসমূলক চিন্তাভাবনায় দেশ চলছে। তাই এবার বিজেপিকে না হটালে দেশ বাঁচবে না।”

অসময়ে এনআরসি নাম করে কুড়ি লক্ষ হিন্দু এবং কুড়ি লক্ষ মুসলিমের নাম বাদ দেওয়া হলেও বাংলায় ওরা কিছুই করতে পারবে না বলে এদিন জানিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এরপরই তিনি বলেন, “মোদী নির্বাচনে জিতলে আমিও থাকব না, আপনারাও থাকবেন না। তবে আমি ভয় পাই না। জীবন চলে যায় যাবে, কিন্তু লড়াই চলবে।”

আর এরপরই বহরমপুরের বিদায়ী সাংসদ তথা কংগ্রেসের প্রার্থী অধীর রঞ্জন চৌধুরীর সাথে বিজেপি যোগকে তুলে ধরে তৃণমূল নেত্রী বলেন, “বহরমপুরের বড় নেতা! কদিন বহরমপুরে থাকেন? কলকাতায় কোথায় থাকেন তা আমি জানি। আমাকে বেশী ঘাঁটিয়ে লাভ নেই। খুব মজায় আছেন। তোমার বিরুদ্ধে কত কেস আছে বাপ! জোড়া মার্ডার কেস! আমি সবই জানি। ভয়ে কেউ মুখ খুলতে পারেন না। অনেক মা এখানে কাঁদছেন। একদিন সকলে মুখ খুলবেন। এখানকার বড় নেতা। সকালে বিজেপি দুপুরে কংগ্রেস এবং সন্ধ্যায় সিপিএম।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

দুই পাশে দুই কলার গাছ আর মধ্যেখানে অধীররাজ বলেও অধীর চৌধুরীকে কটাক্ষ করে মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে প্রবীণ কংগ্রেস নেতা তথা দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে আরএসএস যোগ নিয়েও এদিন ফের সরব হন তৃণমূল নেত্রী।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, যেভাবে তৃণমূল নেত্রী তথা রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস গেরুয়া শিবির তথা কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে অলআউট অ্যাটাকে অবতীর্ণ হচ্ছে, তাতে আসন্ন লোকসভা নির্বাচনে যদি ভোটের ফলাফলে তৃনমূল সন্তোষজনক ফল করতে না পারে, তাহলে অনেকটাই বিপাকে পড়তে হতে পারে ঘাসফুল শিবিরকে।

আর তাই তো কিছুটা হলেও আগেভাগে সেই ব্যাপারে আশঙ্কা প্রকাশ করে নরেন্দ্র মোদী ভোটে জিতলে আমিও থাকব না, আপনারাও থাকবেন না বলে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!