এখন পড়ছেন
হোম > জাতীয় > জল্পনা বাড়িয়ে আরেক মোদী ঘনিষ্ঠ ইস্তফা দিলেন সর্বভারতীয় সংস্থার শীর্ষপদ থেকে

জল্পনা বাড়িয়ে আরেক মোদী ঘনিষ্ঠ ইস্তফা দিলেন সর্বভারতীয় সংস্থার শীর্ষপদ থেকে

বিভিন্ন দপ্তরের শীর্ষপদ থেকে বারবার ইস্তফা দিচ্ছেন মোদি ঘনিষ্ঠরা।এবার ভারতীয় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট এর চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিলেন প্রধানমন্ত্রী কাছের লোক অভিনেতা অনুপম খের। অন্যান্য কাজের জন্য এই সংস্থায় সময় দিতে পারছিলেন না এই অজুহাতে ইস্তফা দিলেন তিনি। মধ্যে এফটিআইআইএর উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে তাঁর ইস্তফা পত্র পাঠিয়ে দিয়েছেন।পাশাপাশি তাকে এতোখানি একটা সম্মানজনক পদ দেওয়ার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন এফটিআইআইকে।

মোদি সরকার ক্ষমতায় আসার পর ২০১৫ জুনে এফটিআইআইএর চেয়ারম্যান পদে বসা ইস্তক পড়ুয়াদের রোষের মুখে পড়েছিলেন গজেন্দ্র চৌহান। পড়ুয়ারা প্রতিষ্ঠান শীর্ষপদে বিজেপি ঘনিষ্ঠ গজেন্দ্র চৌহান এর নিয়ম মেনে নিতে পারেননি। তারা গজেন্দ্র চৌহানকে অযোগ্য বলে দাবি করেন। শিক্ষার্থীদের আন্দোলনে একপ্রকার অচলাবস্থা সৃষ্টি হয়েছিল পুনের এই ইনস্টিটিউটে।

এমনকি গজেন্দ্র চৌহানের যোগ্যতা নিয়ে চলচ্চিত্র জগতে বিশিষ্টজনরা প্রশ্ন তুলেছিলেন।যার ফলস্বরুপ দীর্ঘ ১৪০ দিনের প্রতিবাদের পড় গজেন্দ্র চৌহান কে সরিয়ে তার জায়গায় অনুপম খের কে বসানো হয়। দায়িত্ব নেওয়ার পর অনুপমবাবু বলেন, তিনি যেমন ছাত্রদের শেখাবেন তেমন তাদের কাছ থেকেও শিখবেন।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সেখানকার পড়ুয়াদের সঠিক দিশা দেখাবেন। বর্তমানে আমেরিকার আমস্টার্ডামে নাটকের কাজে ব্যস্ত রয়েছেন অনুপম। ইতিমধ্যে ৫০১টা সিনেমায় অভিনয় করেছেন এই বর্ষীয়ান অভিনেতা। সম্প্রতি টরেন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে তার শেষ সিনেমা ‘হোটেল মুম্বাই’ প্রদর্শিত হয়েছে

আপনার মতামত জানান -
Top