এখন পড়ছেন
হোম > জাতীয় > নোটবন্দি নিয়ে হতে চলেছে সিনেমা, মোদীর ভূমিকায় অভিনেতার নামে চূড়ান্ত চমক

নোটবন্দি নিয়ে হতে চলেছে সিনেমা, মোদীর ভূমিকায় অভিনেতার নামে চূড়ান্ত চমক

একটু রাতের দিকে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিদেশ সফরকালে একটি ঘোষণার মাধ্যমে নোট বন্দীর মতো ঐতিহাসিক ঘটনা দেশের মানুষের কাছে অজানা নয়। এবার সেই নোট বন্দির মতো অবিস্মরনীয় ঘটনাবলম্বন করে সিনেমা তৈরী হতে চলেছে। প্রধানমন্ত্রী মোদীর চরিত্রে অভিনয় করছেন অবিকল মোদীর মতন চেহারার এমপি রামচন্দ্রন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

যিনি কেরলের কন্নুরে’র বাসিন্দা। মাত্র এক বছর আগে সোস্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হওয়া এক পরিচিত মুখ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী’র সাথে মুখাবয়বের মিল থাকার কারণে এমপি রামচন্দ্রন এমনিতেই বিখ্যাত হয়ে উঠেছেন। তারপরে এই ছবিতে প্রধানমন্ত্রীর ভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়ে তাঁর খ্যাতি নিঃসন্দেহেই কয়েক গুণ বৃদ্ধি পেতে চলেছে।

 

নোট বাতিল নিয়ে তৈরী হতে চলেছে এক কন্নড় ছবি। সেখানেই প্রধানমন্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। জানা যাচ্ছে সিনেমার নাম ‘স্টেটমেন্ট ৮/১১’। ২০১৬ সালে ৮ নভেম্বর মোদীর একটি ঘোষণায় বাতিল হয়ে যায় ৫০০ ও ১০০০ টাকার নোট। এই ঘটনাকে বিষয় করেই কন্নড় পরিচালক আপ্পি প্রসাদ পরিচালিত এই ছবি। এই প্রসঙ্গে এমপি রামচন্দ্রন বললেন, ”ছবিতে ৩ থেকে ৪-টে দৃশ্যে আমি অভিনয় করেছি। নোট বাতিলের ঘোষণার দৃশ্যটিই এর মধ্যে সবথেকে বড়।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!