এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মোদি “হঠাতে” রাজ্যের বাইরে থেকে জনসভার মাধ্যমে তৃণমূল নেত্রীর ভোটপ্রচার শুরু আজ

মোদি “হঠাতে” রাজ্যের বাইরে থেকে জনসভার মাধ্যমে তৃণমূল নেত্রীর ভোটপ্রচার শুরু আজ

বর্তমানে বাংলার মধ্যেই তৃণমূল কংগ্রেস সীমাবদ্ধ। কিন্তু আসন্ন লোকসভা নির্বাচনে কেন্দ্রের শাসন ক্ষমতা থেকে বিজেপিকে সরিয়ে সেখানে বিরোধী আঞ্চলিক দলগুলোকে নিয়ে তৈরি বিরোধী মহাজোট ক্ষমতায় বসে তার জন্য জাতীয় নেত্রী হিসেবে স্বীকৃতি লাভ করতে ইতিমধ্যেই মরিয়া চেষ্টা চালাতে শুরু করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আর সেইমতো দলের ইশতেহার প্রকাশের অনুষ্ঠানে দেশের সমস্ত সমস্যার কথা তুলে ধরে আসন্ন লোকসভা নির্বাচনে যদি কেন্দ্র থেকে বিজেপিকে সরানো যায় তাহলে সেই সমস্যার সমাধান করা হবে বলেও জানিয়েছেন তিনি। তবে শুধু ইশতেহার প্রকাশই নয়, জাতীয় নেত্রী হতে গেলে দেশের সর্বত্র যে পরিচিতি দরকার- তা উপলব্ধি করে আজ অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে বিরোধী মহাজোটের ইউনাইটেড ইন্ডিয়া সভায় যোগ দিতে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বস্তুত, লোকসভা নির্বাচনের সাথে সাথেই 11 ই এপ্রিল অন্ধপ্রদেশের বিধানসভা নির্বাচন। কিছুদিন আগেই এখানে বিশাখাপত্তনমে একটি সভা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর তারই পাল্টা হিসেবে এদিন অন্ধ্রপ্রদেশে বিরোধী জোটকে আরও শক্তিশালী করতে চন্দ্রবাবু নাইডু মমতা বন্দ্যোপাধ্যায়কে আহ্বান করেছেন বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, আজ সন্ধ্যা ছটায় বিশাখাপত্তনমের প্রিয়দর্শিনী ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে তেলেগু দশম পার্টির উদ্যোগে এই সভায় অন্যান্য বিরোধীদলের নেতা নেত্রীদের পাশাপাশি মধ্যমনি হিসেবে উপস্থিত থাকবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর অন্ধ্রপ্রদেশ থেকে ফিরে এসেই বাংলায় লোকসভা নির্বাচনের প্রচারে ঝড় তুলবেন নেত্রী বলে জানা গেছে।

প্রথমেই বাংলায় ফিরে আগামী 4 এপ্রিল থেকে 13 এপ্রিল পর্যন্ত কোচবিহার, আলিপুরদুয়ার, দার্জিলিং, জলপাইগুড়ি, উত্তর ও দক্ষিণ দিনাজপুরের প্রতিটি লোকসভা কেন্দ্রে কমপক্ষে দুটি করে সভা করার কথা রয়েছে মমতা বন্দোপাধ্যায়ের। তবে মাঝে 5 এপ্রিল অসমের ধুবড়িতে তৃণমূল প্রার্থীর সমর্থনে একটি জনসভায় ফিরহাদ হাকিমকে সঙ্গে নিয়ে উপস্থিত থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পরবর্তীতে 15 এপ্রিল থেকে মালদহ, মুর্শিদাবাদ, নদিয়া, বর্ধমান ও বীরভূমের বিভিন্ন কেন্দ্রে দলীয় প্রার্থীদের প্রচারে উপস্থিত থাকার কথা রয়েছে তাঁর। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, আসন্ন লোকসভা নির্বাচনে নিজেকে জাতীয় নেত্রী হিসেবে তুলে ধরার অন্যতম সুযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের। আর তাই তো সেই নির্বাচনী প্রচারে শুধু বাংলা নয়, বাংলার বাইরেও নিজেকে মেলে ধরতে আজ থেকেই অন্ধ্রপ্রদেশ দিয়ে নিজের প্রচার শুরু করতে চাইছেন তৃণমূল নেত্রী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!