এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > প্রাথমিক শিক্ষকদের বঞ্চনার অভিযোগ পত্র এবার পৌঁছালো প্রধানমন্ত্রীর হাতে, আশায় শিক্ষকসমাজ

প্রাথমিক শিক্ষকদের বঞ্চনার অভিযোগ পত্র এবার পৌঁছালো প্রধানমন্ত্রীর হাতে, আশায় শিক্ষকসমাজ

পশ্চিমবঙ্গের প্রাথমিক শিক্ষকরা দীর্ঘদিন ধরে বেতন বঞ্চনার দাবিতে আন্দোলন করছে। ভারতবর্ষের অন্যান্য সমস্ত রাজ্যের প্রাথমিক শিক্ষকরা কেন্দ্রীয় হারে বেতন পেলেও বঞ্চিত শুধুমাত্র পশ্চিমবঙ্গের প্রাথমিক শিক্ষকরা।

এদিন দুর্গাপুরে প্রধানমন্ত্রীর জনসভায় পশ্চিমবঙ্গ বিজেপি শিক্ষক সেলের প্রাথমিক শাখার পক্ষ থেকে পশ্চিমবঙ্গের বিশেষ দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেননের মাধ্যমে পশ্চিমবঙ্গের প্রাথমিক শিক্ষকদের বেতন বঞ্চনার চিত্র এবং কেন্দ্রীয় হারে বেতনের দাবিপত্র তুলে দেওয়া হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

দাবিপত্র তুলে দেন পশ্চিমবঙ্গ বিজেপি শিক্ষক সেলের প্রাথমিক শাখার রাজ্য নেতা সব্যসাচী ঘোষ, বুদ্ধদেব মন্ডল, সঞ্জয় বিশ্বাস এবং অন্যান্য নেতৃত্ববৃন্দ।

বিজেপি শিক্ষক সেলের রাজ্য কনভেনার দীপল বিশ্বাস বলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ মালদহের জনসভাতেই বলে দিয়েছেন পশ্চিমবঙ্গে বিজেপি সরকার গঠন করলে প্রথম মন্ত্রীসভা বৈঠকেই সপ্তম পে-কমিশন গঠন করা হবে এবং সমস্ত ধরনের শিক্ষকদের কেন্দ্রীয় হারে বেতন প্রদান করা হবে। আর এদিন আমরা ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজীর কাছে শিক্ষকদের বঞ্চনার কাহিনী এবং প্রাথমিক শিক্ষকদের PRT স্কেলের দাবি তুলে ধরলাম।
এর ফলে আশাবাদী শিক্ষককুল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!