এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদিকে টক্কর দেওয়া তরুণ তুর্কির জন্য মুখ্যমন্ত্রীর দেওয়া রাখি নিয়ে গেলেন ‘বিশেষ দূত’

মোদিকে টক্কর দেওয়া তরুণ তুর্কির জন্য মুখ্যমন্ত্রীর দেওয়া রাখি নিয়ে গেলেন ‘বিশেষ দূত’

সম্প্রীতি স্থাপনের মাধ্যমে বিজেপিকে মাত দিতে কয়েক কদম এগলো তৃণমূল কংগ্রেস। রাখির দিনে দলীয় সাংসদ দীনেশ ত্রিবেদী মারফত  গুজরাটের পাতিদার নেতা হার্দিক প্যাটেলকে রাখি পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একইসাথে তৃণমূল কংগ্রেস নেত্রী তাঁর দূত মারফত হার্দিক প্যাটেলকে পূর্ণ সমর্থনের কথাও জানিয়েছেন।

প্রসঙ্গত গত শনিবার বিকেল থেকেই গুজরাতের এই নেতা কৃষি ঋণ মকুব এবং পাতিদারদের জন্য সংরক্ষণ এই দুই দাবিকে অস্ত্র করে আমরণ অনশন শুরু করেছেন। এদিকে রাজনৈতিক মহলের মতে হার্দিক প্যাটেলকে সমর্থনের মধ্যে দিয়ে তৃণমূল কংগ্রেস নেত্রী আদতে অবিজেপি রাজনৈতিক দলগুলিকে একজোট করার চেষ্টা করছেন।  তাই গুজরাতের এই নেতার আন্দোলনে তৃণমূলের সমর্থন গুরুত্বপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রব্লেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই বছর ফেব্রুয়ারি মাসে কলকাতায় এসেছিলেন হার্দিক প্যাটেল। গুজরাতের এই যুবা নেতা মূলত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে দেখা করতেই রাজ্যে এসেছিলেন। তৃণমূল নেত্রীর সঙ্গে দেখা করার পড়ে তিনি বলেছিলেন, “মহিলা গান্ধীর সঙ্গে দেখা করলাম। দীর্ঘদিন লড়াই করার পরে ক্ষমতা দখল করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রয়োজন হলে আমি ওনার থেকে উপদেশ নেব।”

তাই মনে করা হচ্ছে মুখ্যমন্ত্রীর রাখি পাঠানোর মধ্যে দিয়ে সেই সম্পর্কে  পুরনো সম্পর্ককেই খানিকটা ঝালিয়ে নিলেন। হার্ডিকের সঙ্গে দেখা করার পর, মুখ্যমন্ত্রীর বার্তা তুলে ধরে দীনেশ ত্রিবেদী জানান, গোটা দেশের মানুষ হার্দিকের পাশে। তৃণমূল কংগ্রেসও পাতিদার এই নেতার আন্দোলনের প্রতি পূর্ণ সমর্থন জানাচ্ছে।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!