এখন পড়ছেন
হোম > জাতীয় > দুর্নীতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বড়সড় চ্যালেঞ্জ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর

দুর্নীতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বড়সড় চ্যালেঞ্জ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর

সপ্তাহের প্রথম কাজের দিন সোমবার কর্নাটকের বিদারে কংগ্রেস দলের জনসভায় উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশ্যে তোপ দাগলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। সভা মঞ্চ থেকেই কংগ্রেস সভাপতি প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বললেন তিনি এতোই দুর্নীতিগ্রস্ত একজন মানুষ যে তাঁর চোখের দিকে তাকিয়ে কথা বলতে পারছেন না।

সম্প্রতি সংসদের বাদল অধিবেশনেও রাফাল যুদ্ধবিমান চুক্তি নিয়ে কংগ্রেস সভাপতি কেন্দ্র সরকারের উদ্দেশ্যে সওয়াল করার সময়েও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে একই অভিযোগ এনেছিলেন যে তিনি সব দিকেই তাকাচ্ছেন শুধু মাত্র কংগ্রেস সভাপতির দিকে তাকিয়ে কথা বলতে পারছেন না।

এদিন রাহুল গান্ধী প্রধানমন্ত্রীকে একপ্রকার চ্যালেঞ্জ করেই তাঁর সাথে বিতর্কে বসার আহ্বান জানালেন। সেই বিতর্কের বিষয় হবে অন্য কিছু না শুধুই রাফাল যুদ্ধবিমান চুক্তি। প্রয়োজনে সেই বিতর্ক কয়েক ঘন্টা চললেও তাঁর এতে কোনো আপত্তি নেই

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

কংগ্রেস সভাপতি একইসাথে দাবি করলেন কংগ্রেস দলের কাছে এমন সব জনগনের অজ্ঞাত তথ্য রয়েছে যে প্রধানমন্ত্রী এক সেকেন্ডের জন্যেও কথা বলার কোনো সুযোগ পাবেনা। কংগ্রেস দলের পক্ষ থেকে সম্প্রতি সরকারের দুর্নীতি সংক্রান্ত সমস্ত তথ্য প্রকাশ্য আনা হবে জানিয়ে দাবি করা হলো। পাশাপাশি হাত শিবির  ব্যাঙ্ক দুর্নীতি ও অর্থনীতির অবস্থা নিয়েও সরব হওয়ার ও চিন্তা ভাবনা করছে বলে জানা গিয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!