এখন পড়ছেন
হোম > জাতীয় > কৃষক সমাবেশ থেকে বাংলায় পরিবর্তনের পরিবর্তনের ডাক দিলেন নরেন্দ্র মোদি

কৃষক সমাবেশ থেকে বাংলায় পরিবর্তনের পরিবর্তনের ডাক দিলেন নরেন্দ্র মোদি

Priyo Bandhu Media

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর কয়েক ঘন্টার রাজ্য সফরে পশ্চিমবঙ্গে এসে রাজ্যবাসীর উদ্দেশ্যে এক নয়া বার্তা দিলেন । এদিন মেদিনীপুরে কৃষক কল্যাণ সমাবেশ থেকে প্রধানমন্ত্রী প্রতিবেশী রাজ্য ত্রিপুরার উদাহরণ টেনে বললেন ত্রিপুরায় যদি পরিবর্তন হয়ে পারে, তাহলে বাংলায় হবেনা কেন !

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তাঁর মতে এই রাজ্যে পরিবর্তন হলে এখানে সুশাসনের প্রচলন হবে। ত্রিপুরা রাজ্যের আড়াই যুগের বাম শাসনের অবসানের পর গেরুয়া শিবিরের জয়ের প্রসঙ্গ উত্থাপন করে প্রধানমন্ত্রী বললেন, “এবার বাংলায় তৃণমূল সরকারের পতন হবেই। পতন ঘটাবে বিজেপি। ২০১৯-এই সেই পতনের সূচনা হবে।”

শুধু তাই নয় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিদ্রুপ করে নরেন্দ্র মোদী বললেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের মা-মাটি-মানুষের সরকার সিন্ডিকেটের সরকার। সব কিছুতেই সিন্ডিকেট। উদাহরণ দিয়ে বললেন চিটফান্ড,আলুর বন্ড বিক্রি, কলেজে ভর্তি সর্বত্রই সিণ্ডিকেটের অনস্বীকার্যমূলক অস্তিত্ব।

রাজ্যে বামপন্থীদের জন্যে কিছুটা জাওয়গা ছেড়ে রেখেই প্রধানমন্ত্রী বললেন, রাজ্যের মানুষ এখন বুঝতে পারছেন যে রাজ্য থেকে বাম শাসনের অবসান ঘটানোর নামে আখেরে তাঁরা নিজদের ক্ষতিই করেছেন। তবে বাংলাতেও এই অপশাসন আর বেশিদিন নয় জানিয়ে প্রধানমন্ত্রী তাঁর ভাষণে বললেন, এই পরিস্থিতি থেকে মুক্তির দিন আসবেই। রাজ্যের মানুষকে একপ্রকার আশ্বস্ত করেই তিনি বললেন আগামী কয়েক মাসের মধ্যেই ২০১৯ সালে পশ্চিমবঙ্গ রাজ্যে আবার পরিবর্তন আসবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!