এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদির সভায় হামলা হলে কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি বিজেপি সভাপতির

মোদির সভায় হামলা হলে কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি বিজেপি সভাপতির

কথায় আছে, “ঘর পোড়া গরু সিঁদুরে মেঘ দেখলে ডরায়।” আর তাইতো অতীত থেকে শিক্ষা নিয়ে এবার দলের পরবর্তী সভায় যাতে কোনোরূপ বিশৃঙ্খলা না হয় তার জন্য অনেকটাই সতর্ক রাজ্য বিজেপি। সূত্রের খবর, কিছুদিনের মধ্যেই নৈহাটিতে সভা করতে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আর প্রধানমন্ত্রীর সেই সভাতে যাতে শাসকদলের পক্ষ থেকে কোনরূপ হামলা না হয় তার জন্য সেই শাসকদলের উদ্দেশ্যেই কড়া হুঁশিয়ারি দিয়ে রাখলে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় নৈহাটির সভায় বক্তব্য রাখতে গিয়ে সেই বিজেপির রাজ্য সভাপতি বলেন, “গতবার এখানে সভা করতে এসে আমার ওপর তৃণমূল হামলা চালিয়েছে। প্রধানমন্ত্রীর সভাতেও হামলা হতে পারে। কিন্তু যদি ওরা হামলা চালায় তাহলে তার পরবর্তী ঘটনার জন্য যেন ওরা তৈরি থাকে। আর তৃণমূলীদের হামলা রুখতে প্রধানমন্ত্রীর সভায় আপনারা সকলে লাঠি নিয়ে যাবেন।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, কদিন আগেই কাঁথিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহর সভার পরেই সেখানে শাসক-বিরোধী সংঘর্ষে রণক্ষেত্রের আকার নেয় গোটা এলাকা। আর তাই প্রধানমন্ত্রীর সভাতেও যাতে সেই রকম কোনো ঘটনা না ঘটে সেজন্য দলীয় কর্মীদের সতর্ক থাকার পাশাপাশি শাসক দলের নেতাকর্মীদেরও হুঁশিয়ারি দিয়ে রাখলেন বিজেপির রাজ্য সভাপতি। এদিকে এদিনের এই সভা থেকে শাসক দলের সন্ত্রাসের জন্য রাজ্যের ঘাসফুল শিবিরের উদ্দেশ্যে কটাক্ষ ছুড়ে দেন দীলিপবাবু।

[content_block id=3910

তিনি বলেন, “এই রাজ্যে গণতন্ত্র বলে আর কিছু নেই। মুখ্যমন্ত্রী দেশের গণতন্ত্র নিয়ে কথা বলছেন। আমরা নির্বাচন কমিশনারের কাছে কেন্দ্রীয় বাহিনীর ব্যাপারে আবেদন করেছি। গত পঞ্চায়েতে এই রাজ্যে যা ঘটনা ঘটেছে তা ভিডিও করে সমস্ত রিপোর্ট আমরা কেন্দ্রে জমা দিয়েছি। তাই লোকসভা ভোট সুষ্ঠুভাবেই হবে। ত্রিপুরায় যেভাবে সুষ্ঠুভাবে নির্বাচন হয়ে সরকারের পরিবর্তন হয়েছিল, ঠিক তেমনি এই রাজ্যেও এবার পরিবর্তন হবে।”

এদিকে আসন্ন লোকসভা নির্বাচনে বিগত 2014 সালের মতো সব আসন ধরে রাখার জন্য তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দেন বিজেপির রাজ্য সভাপতি। সব মিলিয়ে এবার প্রধানমন্ত্রী সভায় হামলা হলে শাসকদল তৃণমূলের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!