এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিতর্ক বাড়িয়ে মোদির সভায় লাঠি নিয়ে আসার উপদেশ বিজেপি নেতার

বিতর্ক বাড়িয়ে মোদির সভায় লাঠি নিয়ে আসার উপদেশ বিজেপি নেতার

লোকসভা নির্বাচনে বাংলায় পদ্ম ফোটাতে যখন আপ্রাণ চেষ্টা করছেন কেন্দ্রের বিজেপি নেতারা, ঠিক তখনই রাজ্য বিজেপি নেতাদের বিতর্কিত মন্তব্যে তোলপাড় হয়ে উঠছে বঙ্গ রাজনীতি। রাজনৈতিক সীমাকে লংঘন করে অনেক সময় রাজ্যের শাসক দলের নেতাদের উদ্দেশ্যে করা বিরোধী দল বিজেপি নেতাদের বিতর্কিত মন্তব্যে বিভিন্ন সময়ে অস্বস্তিতে পড়তে হচ্ছে রাজ্য বিজেপিকে।

যার জন্য কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বের রোষের মুখে পড়তে হয়েছে রাজ্যের একাধিক বিজেপি নেতাদের। কিন্তু কে কার কথা শোনে! এবার ফের বিতর্কিত মন্তব্য করে শিরোনামে উঠে আসলেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক তথা রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি রাহুল সিনহা।

কিন্তু কি কারণে এবং কোন বিষয়ে বিতর্কিত মন্তব্য করলেন তিনি? সূত্রের খবর, আগামী 2 ফেব্রুয়ারি দুর্গাপুরে সভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই সভাকে ঘিরে ইতিমধ্যেই জোরদার প্রস্তুতি শুরু করে দিয়েছে বিজেপি। এদিন সেই প্রস্তুতি খতিয়ে দেখতে দুর্গাপুরে আসেন রাহুল সিনহা।

[content_block id=3910

আর সেখানেই সাংবাদিক সম্মেলন করে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে গিয়ে বেফাঁস মন্তব্য করে ফেলেন তিনি। এদিন রাহুল সিনহা বলেন, “বাংলা এখন পাকিস্তান হয়ে গিয়েছে। তাই 2 ফেব্রুয়ারি নরেন্দ্র মোদির সভায় কর্মী-সমর্থকদের লাঠি হাতে নিয়ে আসার পরামর্শ দিয়েছি।”

যেখানে রোজ রোজ রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ করে রাজ্য রাজনীতিতে শোরগোল তুলেছে এই বিরোধী দল বিজেপি, সেখানে সেই বিজেপি নেতার মুখ থেকেই কর্মী-সমর্থকদের লাঠি নিয়ে আসার কথা পদ্ম শিবিরের কাছে অত্যন্ত অস্বস্তিকর বলেই মনে করছে বিশেষজ্ঞমহল।

যদিও বা এই ব্যাপারে বিজেপির দাবি যে, রাজ্যে গণতান্ত্রিক পরিবেশ নষ্ট করছে শাসক দল। বারবার সভার অনুমতি চেয়ে অনুমতি দেওয়া হচ্ছে না তাঁদের। এমনকি বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ উঠছে। তাই সেই প্রসঙ্গে বলতে গিয়ে রাহুল সিনহা লাঠি হাতে কর্মী-সমর্থকদের সভায় আসার পরামর্শ দিয়েছেন।

তবে রাজনৈতিক বিশ্লেষকদের মতে, লোকসভা নির্বাচনের আগে যখন বিজেপি এরাজ্যে নিজেদের প্রথম করার স্বপ্ন দেখছে। ঠিক তখনই সেই বিজেপি নেতাদের এহেন ঔদ্ধত্য মূলক মন্তব্য তাঁদের সেই স্বপ্নে অনেকটাই জল ঢেলে দিতে পারে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!