এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > মোদির কাছে আশ্রয় ভিক্ষা করে ইমরানের প্রাক্তন সৈনিক জানালেন পাকিস্তানের অন্তর্বর্তী ভয়াবহ কথা

মোদির কাছে আশ্রয় ভিক্ষা করে ইমরানের প্রাক্তন সৈনিক জানালেন পাকিস্তানের অন্তর্বর্তী ভয়াবহ কথা

ফের বিপাকে পড়লে পাকিস্তান। ভারতের বিরুদ্ধে যখন কাশ্মীর ইস্যুতে রাষ্ট্রসঙ্ঘের কাছে অভিযোগ জানাচ্ছেন পাক-প্রধানমন্ত্রী, ঠিক তখনই পাকিস্তান থেকে ভারতে এসে সেই ইমরান খানের দলেরই এক প্রাক্তন বিধায়ক নানা অভিযোগ করতে শুরু করলেন।

সূত্রের খবর, পাক প্রধানমন্ত্রী ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফের প্রাক্তন শিখ বিধায়ক কুমার বলদেব কুমার ইতিমধ্যেই পাকিস্তান থেকে ভারতে এসে অভিযোগ করেছেন যে, পাকিস্তানে রোজই সংখ্যালঘু হিন্দু এবং শিখ সম্প্রদায়ের মানুষরা খুন হচ্ছেন। পাশাপাশি এদেশে এসে রাজনৈতিক আশ্রয়ও চেয়েছেন এই বলদেব কুমার।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, মঙ্গলবার খাইবার পাখতুনখোয়া প্রদেশের বারিকোট বিধানসভার এই প্রাক্তন বিধায়ক সাংবাদিকদের মুখোমুখি হয়ে পাকিস্তানের নিজের অভিজ্ঞতার কথা করতে গিয়ে বলেন, “পাকিস্তানি রোজ হিন্দু এবং শিখদের খুন করা হচ্ছে। সংখ্যালঘু সম্প্রদায়ের সঙ্গে খারাপ ব্যবহার করে পাকিস্তানের প্রশাসন। ভেবেছিলাম ইমরান খান ক্ষমতায় এলে পরিস্থিতির পরিবর্তন হবে। কিন্তু সেদিন আমাদের শিখ মেয়েটিকে গ্রহণ করা হল। তাই আশ্রয় চেয়ে ভারতে এসেছি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমাদের সাহায্যের জন্য অনুরোধ জানাব।”

অন্যদিকে গত 2016 সালের এপ্রিল মাসে পাকিস্তানের এক শিখ বিধায়ককে খুন করে তার নাম সেখানে জড়িয়ে ধরার চেষ্টা করা হয়েছে বলেও পাক প্রশাসনের বিরুদ্ধে সরব হতে দেখা গেছে বলদেব কুমারকে। বিশেষজ্ঞদের মতে, নিজের দলেরই প্রাক্তন বিধায়কের দাড়া এবার চরম অস্বস্তিতে পড়তে চলেছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। এতদিন তারা যে ভারতের বিরুদ্ধে সরব হত, এখন সেই ভারতের কাছে এসেই ইমরান খানের দলের প্রাক্তন বিধায়ক সাহায্য চাইলে ভারত আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দেয় কিনা এবং পাকিস্তানের বিরুদ্ধে ভারত ঠিক কি পদক্ষেপ নেয়, এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!