এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মোদির ৩০ সভার থেকে বেশি জনসমাগম ২১ শে জুলাই করানোর চ্যালেঞ্জ ফিরহাদ হাকিমের

মোদির ৩০ সভার থেকে বেশি জনসমাগম ২১ শে জুলাই করানোর চ্যালেঞ্জ ফিরহাদ হাকিমের

আগামী ২১ শে জুলাই শহীদ দিবসের সমর্থনে বোলপুরে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস আয়োজিত একটি  মিছিলে অংশ গ্রহণ করতে সেখানে উপস্থিত হলেন রাজ্যের পুর ও নগরোন্ন্যন মন্ত্রী ফিরহাদ হাকিম । বোলপুরে উপস্থিত হয়ে  গীতবিতান থিম সিটি পরিদর্শনে গিয়ে রাজ্যের মন্ত্রী গেরুয়া শিবির কে তীব্র সমালোচনা করলেন।

সম্প্রতি রাজ্যে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাকে তোপ দেগে তিনি বললেন, ” মোদি এসে কিছু মানুষকে জখম করে চলে গেলেন। চাওয়ালা থেকে প্রধানমন্ত্রী হলেও দশ লক্ষ টাকার স্যুট পরছেন, বিদেশে ঘুরে সবকিছু ভোগ করেছেন।” এছাড়াও রাজ্যের মন্ত্রী এদিন গেরুয়া শিবিরকে পার্টি অব হুলিগেন্স বলেও অ্যাখ্যায়িত করলেন।

প্রসঙ্গতঃ উল্লেখ্য মন্ত্রী ফিরহাদ হাকিম বীরভূম জেলার তৃণমূল পর্যবেক্ষক। ২১ শে জুলাই তৃণমূল কংগ্রেসের শহীদ দিবস পালনের বার্ষিক অনুষ্ঠান উপলক্ষ্যে তাঁর দায়িত্ব প্রাপ্ত জেলায় কর্মী ও সমর্থকদের ঐ জনসভায় উপস্থিতি নিশ্চিত করতেই এদিন একটি মিছিলের আয়োজন করা হয়। জেলা সফর কালে রাজ্যের মুখ্যমন্ত্রী শিবপুরে গীতবিতান থিম সিটির এলাকা পরিদর্শনে যান।সেখানে বিভিন্ন প্রকল্পের কাজ দেখে অত্যন্ত আপ্লুত হয়ে ফিরহাদ সাহেব বললেন, ” বর্ষাকালেও যেভাবে কাজ চলছে তা প্রশংসনীয়। আশা করছি সামনের বছরেই কাজ শেষ হয়ে যাবে।”

এইসময় উপস্থিত সাংবাদিকেরা প্রধানমন্ত্রীর সভা নিয়ে প্রশ্ন করা হলে, জবাবে তিনি বিজেপি দলকে দুষ্কৃতীদের দলের সঙ্গে তুলনা করে এবং একইসাথে বিজেপি সভাপতি অমিত শাহকে বিদ্রুপ করে বললেন, ” একটা মোটা মানুষ আছে, সে নাকি বলছে ২৩টা আসন পাবে। ওরা একটাও আসন পাবে না। ২০১৯তে বিজেপি ফিনিস।  মোদির ৩০টা সভা এক হলে যা লোক হবে ২১শে জুলাই তার থেকে বেশি জনসমাগম হবে।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!