এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদী ঘনিষ্ঠ প্রাক্তন মুখ্যমন্ত্রী এবার মহিলাদের স্তন্যপান নিয়ে মন্তব্য করে বিতর্কে

মোদী ঘনিষ্ঠ প্রাক্তন মুখ্যমন্ত্রী এবার মহিলাদের স্তন্যপান নিয়ে মন্তব্য করে বিতর্কে

বিজেপি দলীয় নেতা এবং বিতর্কিত মন্তব্য একে অন্যের সাথে এখন অঙ্গাঙ্গী ভাবে যুক্ত হয়ে গেছে । দেশের বর্তমান পরিস্থিতিতে একথা নির্দ্বিধায় বলা যায়। বেফাঁস মন্তব্যের জেরে বার বার বিতর্কে জড়িয়েছেন বিজেপি নেতারা । এবার বিতর্কে জড়ালেন গুজরাতের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্তমানে মধ্যপ্রদেশের রাজ্যপাল আনন্দীবেন পটেল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এদিন রাজ্যের কাশিপুরী অঞ্চলের একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রের অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি জানালেন শহরের মহিলারা ফিগার নষ্ট হওয়ার ভয়ে সন্তানকে স্তন্যপান করান না। শুধু তাই নয় তাঁর দাবি জন্ম থেকেই শিশুদের বোতলে দুধ খাওয়ানো হলে বোতল যেমন ভেঙে যায়। ঠিক তেমনই একদিন তাঁদের ভবিষ্যত্‍ও নষ্ট হয়ে যাবে। একই সাথে তিনি বললেন সদ্যোজাতের স্বাস্থ্যের কথা চিন্তা করে মহিলাদের খাওয়ার দিকে নজর দেওয়া উচিত। মায়েরা নিজেদের স্বাস্থ্যের কথা ভাবলে, তবেই তাদের শিশুর স্বাস্থ্যও ভালো হবে জানালেন তিনি।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সন্তানের সুস্বাস্থ্য রক্ষার জন্যে মায়েদের খাওয়া দাওয়ায় যত্ন নিতে হবে , এই পর্যন্ত বক্তব্য গ্রহণ যোগ্য হলেও তাঁর বক্তব্যের আরেকটি অংশ অর্থাৎ ” শহরের মহিলারা ফিগার নষ্ট হওয়ার ভয়ে সন্তানকে স্তন্যপান করান না” কে কেন্দ্র করে শুরু হয়েছে তীব্র বিতর্ক। অনেকের মতে এইসব মন্তব্যের মাধ্যমে মধ্যপ্রদেশের রাজ্যপাল প্রকাশ্যে মহিলাদের সম্মানহানী করেছেন। এদিন রাজ্যপাল দাবি করেন, সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা নেওয়ার জন্য মহিলাদের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে নাম নথিভুক্ত করারও অনুরোধ করেন। এদিনের সভাতে প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনা চালু করার জন্য তিনি কেন্দ্রীয় সরকারের ভূয়সী প্রশংসা করেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!