এখন পড়ছেন
হোম > জাতীয় > ‘কাঁটা দিয়ে কাঁটা তোলা’ – প্রাক্তন হেভিওয়েট বিজেপি মন্ত্রী কে মোদি বিরোধী ব্রিগেডে এনে ‘সুপার চমকের’ পথে তৃণমূল নেত্রী

‘কাঁটা দিয়ে কাঁটা তোলা’ – প্রাক্তন হেভিওয়েট বিজেপি মন্ত্রী কে মোদি বিরোধী ব্রিগেডে এনে ‘সুপার চমকের’ পথে তৃণমূল নেত্রী

Priyo Bandhu Media


প্রাক্তন বিজেপি মন্ত্রীকে বিজেপির বিরুদ্ধে কাজে লাগিয়ে এবার কাঁটা দিয়ে কাঁটা তোলার পরিকল্পনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।সেই পরিকল্পনা মাফিক এবার তৃণমূলের মঞ্চে মূল বক্তা হয়ে উপস্থিত থাকবেন বিজেপির প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যশবন্ত সিনহা বাজপেয়ি জামানার এই মন্ত্রী আর এই মন্ত্রী এর আগেও বহুবার মোদির বিরুদ্ধে এবং মমতা বন্দ্যোপাধ্যায় এর পক্ষে মুখ খুলেছেন।

এবার বিজেপির বিরুদ্ধে বিজেপির প্রাক্তন নেতাকে কাজে লাগাতেই তৃণমূলের সোশ্যাল মিডিয়া সেলের ‘বাংলার ভাবনা’ শীর্ষক এক আলোচনা সভায় যশবন্ত সিনহাকে আনার পরিকল্পনা করছেন মমতা বন্দোপাধ্যায়। ৯ ডিসেম্বর দক্ষিণ কলকাতার উত্তম মঞ্চে অনুষ্ঠিত এই আলোচনা সভায় প্রধান বক্তা হবেন তিনি। সেখানে অর্থ, স্বাস্থ্য, গণতন্ত্র, এবং বহুত্ববাদ নিয়ে আলোচনা হবে। স্বাভাবিকভাবেই এই আলোচনায় উঠে আসবে মোদি সরকারের আর্থিক দুর্নীতির কথা। এই আলোচনা সভাতেই ওপেন ফোরামে অংশগ্রহণ করবেন বিজেপির এই প্রাক্তন নেতা।

তৃণমূল সূত্রে খবর, অনুষ্ঠানের সঞ্চালনা করবেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও ‘ব্রায়ান। একদিকে ডেরেক ও ব্রায়নের সঞ্চালনা অন্যদিকে যশবন্তের মতো প্রাক্তন বিজেপি নেতা ও বর্তমানে মোদির করা সমালোচকের বাগ্মিতায় তৃণমূলের তরফ থেকে বিজেপির বিরুদ্ধে কড়া বার্তা যাবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

প্রসঙ্গত উল্লেখ্য,অটল বিহারি বাজপেয়ি মন্ত্রিসভার এই মন্ত্রীকে মোদি সরকারের বিরুদ্ধে বরাবরই কড়া সমালোচনা করতে দেখা গেছে। মূলত নোট বন্দির পর বিজেপির আর্থিক দুর্বলতা নিয়ে ও মোদী সরকারের ব্যর্থতা নিয়ে বারবার সুর চড়িয়েছেন তিনি।ভোটের আগে কলকাতায় তাকে এনে বিজেপির বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে চাইছে তৃণমূল কংগ্রেস।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এতদিন পর্যন্ত তৃণমূলের হয়ে কথা বললেও তৃণমূলের কোন মঞ্চে তাঁকে দেখা যায়নি।কিন্তু এবার ব্রিগেডের মঞ্চে তার উপস্থিতি নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে রাজনৈতিক মহলে। এবার কি তবে ঝাড়খন্ডে তৃণমূলের ঝান্ডা ধরতে পারেন যশবন্ত। অনেকের মতে আসন্ন লোকসভা নির্বাচনে নাকি তিনি তৃণমূলের টিকিটেও লড়তে পারেন। যদিও অনেকে আবার এগুলোকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিচ্ছে। যদিও এ বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ তৃণমূল কংগ্রেস।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!