এখন পড়ছেন
হোম > অন্যান্য > মোবাইলের পাশাপাশি এবার ইন্টারনেট পরিষেবাতেও চমক জাগানো অফার

মোবাইলের পাশাপাশি এবার ইন্টারনেট পরিষেবাতেও চমক জাগানো অফার

বাজার ধরে রাখতে রিলায়েন্স জিও দফায় দফায় নতুন নতুন অফার নিয়ে আসে গ্রাহকদের জন্যে। এতে সন্দেহ নেই,বর্তমানে মোবাইল নেটওয়ার্কিং পরিষেবারর দৌড়ে সবথেকে এগিয়ে আছে জিও। ভোডাফোন,এয়ারটেল,আইডিয়া,বিএসএলের মতো নামীদামী নেটওয়ার্কিং পরিষেবাকে টেক্কা দিয়ে এক ধাক্কায় সাফল্যের চূড়ায় ইতিমধ্যেই পৌছে গেছে জিও। এবার রিলায়েন্স জিও-র নয়া অফারে ফের হাসি ফুটতে চলেছে গ্রাহকদের মুখে। ডিজিট্যাল ইন্ডিয়ার স্বপ্ন সাকার করতে বাজারে আসতে চলেছে জিও-র ব্রডব্যান্ড এবং ফিক্সড লাইন পরিষেবা। জিও ধামাকার এই নতুন অফারটির ঘোষণা করলেন এদিন রিলায়েন্সের কর্ণধার মুকেশ আম্বানি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জিও-র বার্ষিক সাধারণ সভা ছিল এদিন। সেখানে বক্তব্য রাখতে গিয়েই তিনি লঞ্চ করলেন জিও গিগা ফাইবার। জানালেন, প্রায় ১১০০ টি শহরে ব্যবসায়ী,ছোট ও মাঝারি বানিজ্যিক সংস্থা এবং বড়সড় প্রতিষ্ঠানেও পাওয়া যাবে জিও-র সুপারফাস্ট ব্রডব্যান্ড পরিষেবা। তবে লঞ্চের সময় জিও গিগা ফাইবার-এর দাম সম্পর্কিত কোনো তথ্য প্রকাশ করতে দেখা গেলো না তাকে।

ইকোনমিক টাইমসে প্রকাশিত হল জিও গিগা ফাইবারের দাম সম্পর্কিত যাবতীয় তথ্য। রিপোর্ট থেকে জানা গেলো, ৫০০ -৭০০ টাকার মধ্যে জিও গিগা ফাইবার মার্কেটে আসতে চলেছে। এই প্ল্যানে 100 Mbps গতিতে মাসে 100 GB ডেটা পাবেন। এরইসঙ্গে ইন্টারনেড টিভি এবং ভিডিও কলিং এর মতো সুবিধাও পেতে চলেছেন গ্রাহকরা। তবে এটাও জানানো হল যে,যে এলাকায় বেশি সংখ্যাক মানুষ জিও গিগা ফাইবার কানেকশান নেওয়ার আগ্রহ দেখাবে সেই চত্বরেই আগে এই কানেকশান লাগানো হবে। একাধিক লঞ্চ অফারের সঙ্গে ইন্টারনেট পরিষেবা সংক্রান্ত জিও গিগা ফাইবার সার্ভিস লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে। মোবাইলের পাশাপাশি ইন্টারনেটএ পরিষেবায় তেও জিও-র এই নতুন ধামাকা উপভোগে করতে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে রয়েছে গ্রাহকমহলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!