এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিধায়ক পদ ছাড়া নিয়ে কি জানালেন শোভন চট্ট্যোপাধ্যায়? জেনে নিন

বিধায়ক পদ ছাড়া নিয়ে কি জানালেন শোভন চট্ট্যোপাধ্যায়? জেনে নিন

কয়েকদিন হলো বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন শোভন চট্ট্যোপাধ্যায়। আর এরপরেই স্বাভাবিকভাবে প্রশ্ন উঠেছে যে তিনি কি এবার বিধায়ক পদ ছেড়ে দিতে চলেছেন।

যদিও সেই প্রশ্নের উত্তর আজ পাওয়া গেলো না স্পষ্টভাবে। জানা যাচ্ছে এই নিয়ে শোভনবাবু এদিন দাবি করেছেন, ”আমি সবে বিজেপিতে যোগ দিয়েছি। সেই দলের চিন্তাভাবনা আছে। দলে আলোচনা করে পরে এ বিষয়ে জানাব।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

যদিও জানা যাচ্ছে যে, শোভনবাবুর আগে যে সব বিধায়ক বিজেপিতে যোগ দিয়েছেন তাঁরা এখনো ইস্তফা দেননি বিধায়ক পদে আর বিজেপির তরফ থেকেও কোনো নির্দেশ আসেনি এখনো পর্যন্তফলে শোভনবাবু যে এমন কোনো নির্দেশ পাবেন তাও নিশ্চিত নয়।

সামনের ২৬ অগাস্ট বিধানসভার বাদল অধিবেশন শুরু হতে চলেছে আর এই নিয়ে কোনো ইস্যু যাতে না হয় তার জন্য আগাম প্রস্তুতি নিচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার। এর মধ্যে বিজেপিতে যোগ দেওয়া বিধায়কদের নিয়ে বৈঠকে বসেছেন তাঁরা। যদিও কিছু নির্দিষ্ট কারণের জন্য কয়েকজন বিধায়ক যোগ দিতে পারেননি। তবে সেই বিধায়কদের নির্দিষ্ট কিছু পরামর্শ দেওয়া হয়েছে বৈঠকে বলেও জানা গেছে।

Top
error: Content is protected !!