এখন পড়ছেন
হোম > জাতীয় > দলবদল করেই পুরস্কৃত বিধায়করা, জোর সোরগোল রাজ্যে

দলবদল করেই পুরস্কৃত বিধায়করা, জোর সোরগোল রাজ্যে


সম্প্রতি গোয়ার 15 জন কংগ্রেস বিধায়কের মধ্যে 10 জন কংগ্রেস বিধায়ক ইস্তফা দেন। আর এরপর থেকেই জল্পনা ছড়ায় যে, তাহলে এই বিধায়করা হয়ত বিজেপিতে যোগ দিতে পারে। আর যেমন ভাবা তেমন কাজ। কংগ্রেস থাকা এই চার বিধায়ক গেরুয়া শিবিরে যোগ দেওয়ায় এবার তাদের রাজ্য মন্ত্রিসভায় সামিল করার জল্পনা ছড়িয়ে পড়ল।

প্রসঙ্গত, বিরোধী নেতা চন্দ্রনাথ কাওলেকরের নেতৃত্বে বুধবারই 10 জন কংগ্রেস বিধায়ক বিজেপিতে যোগ দেন। আর এরপরই গত বৃহস্পতিবার নয়াদিল্লিতে সেই দলে আসা বিধায়কদের নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির কার্যকরী সভাপতি জে পি নাড্ডার সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে শুক্রবার এই বিধায়করা সব গোয়াতে ফিরে আসলে খবর রটতে শুরু করে যে, কংগ্রেসের যে 10 বিধায়ক বিজেপিতে যোগ দিয়েছে, তার মধ্যে থেকে তিনজন এবং বিধানসভার ডেপুটি স্পিকার মাইকেল লোবো মন্ত্রীপদে শপথ নেবেন। এদিকে জল্পনাকে আরও বৃদ্ধি করে শনিবারই গোয়ার মন্ত্রিসভা থেকে বিজয় সারদেশাই, বিনোদ পালিয়েনকর, জয়েশ সালগাওকার এবং রোহন খাউন্তকে সরিয়ে দেওয়া হয়।

সূত্রের খবর, শনিবার চন্দ্রকান্ত কাবলেকর, জেনিফার মনসেরট এবং ফিলিপ নিরি এই পদে শপথ নেন। সব মিলিয়ে এবার দলবদল করা কংগ্রেস বিধায়কদের বড়সড় পুরস্কার দিল বিজেপি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!