এখন পড়ছেন
হোম > জাতীয় > দলবদল করেই পুরস্কৃত বিধায়করা, জোর সোরগোল রাজ্যে

দলবদল করেই পুরস্কৃত বিধায়করা, জোর সোরগোল রাজ্যে

সম্প্রতি গোয়ার 15 জন কংগ্রেস বিধায়কের মধ্যে 10 জন কংগ্রেস বিধায়ক ইস্তফা দেন। আর এরপর থেকেই জল্পনা ছড়ায় যে, তাহলে এই বিধায়করা হয়ত বিজেপিতে যোগ দিতে পারে। আর যেমন ভাবা তেমন কাজ। কংগ্রেস থাকা এই চার বিধায়ক গেরুয়া শিবিরে যোগ দেওয়ায় এবার তাদের রাজ্য মন্ত্রিসভায় সামিল করার জল্পনা ছড়িয়ে পড়ল।

প্রসঙ্গত, বিরোধী নেতা চন্দ্রনাথ কাওলেকরের নেতৃত্বে বুধবারই 10 জন কংগ্রেস বিধায়ক বিজেপিতে যোগ দেন। আর এরপরই গত বৃহস্পতিবার নয়াদিল্লিতে সেই দলে আসা বিধায়কদের নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির কার্যকরী সভাপতি জে পি নাড্ডার সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে শুক্রবার এই বিধায়করা সব গোয়াতে ফিরে আসলে খবর রটতে শুরু করে যে, কংগ্রেসের যে 10 বিধায়ক বিজেপিতে যোগ দিয়েছে, তার মধ্যে থেকে তিনজন এবং বিধানসভার ডেপুটি স্পিকার মাইকেল লোবো মন্ত্রীপদে শপথ নেবেন। এদিকে জল্পনাকে আরও বৃদ্ধি করে শনিবারই গোয়ার মন্ত্রিসভা থেকে বিজয় সারদেশাই, বিনোদ পালিয়েনকর, জয়েশ সালগাওকার এবং রোহন খাউন্তকে সরিয়ে দেওয়া হয়।

সূত্রের খবর, শনিবার চন্দ্রকান্ত কাবলেকর, জেনিফার মনসেরট এবং ফিলিপ নিরি এই পদে শপথ নেন। সব মিলিয়ে এবার দলবদল করা কংগ্রেস বিধায়কদের বড়সড় পুরস্কার দিল বিজেপি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!