এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিধায়ক খুনে বড়সড় সাফল্য, মূল পান্ডা পুলিশের জালে, রহস্যের জট খুলবে কি জল্পনা তুঙ্গে

বিধায়ক খুনে বড়সড় সাফল্য, মূল পান্ডা পুলিশের জালে, রহস্যের জট খুলবে কি জল্পনা তুঙ্গে


বাগদেবীর পুজোর আরাধনায় যখন গোটা রাজ্য মত্ত হয়ে উঠেছিল, ঠিক তখনই গত 9 ফেব্রুয়ারি বাড়ি থেকে কিছু দূরে নদীয়ার মাজদিয়ার ফুলবাড়ি এলাকায় সেই সরস্বতী পুজোর উদ্বোধনে গিয়েছিলেন নদীয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস। আর তখনই সেই সত্যজিৎ বাবুকে লক্ষ্য করে মঞ্চের সামনে থেকে গুলি চালানো হয় বলে অভিযোগ।

আর এই ঘটনায় সেই তৃণমূল বিধায়কের মাথায় গুলি লাগায় মাটিতে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। সাথে সাথেই হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসক। আর প্রকাশ্যে এইভাবে কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে গুলি চালিয়ে খুন করার ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে রাজ্য রাজনীতি।

শাসক বনাম বিরোধীর অভিযোগ পাল্টা অভিযোগকে ঘিরে সত্যজিৎ বিশ্বাসকে খুন করলেন তা নিয়ে সঠিক তদন্তের জন্য তদন্তভার যায় রাজ্য পুলিশের তদন্তকারী সংস্থা সিআইডির হাতে। আর এরপরই এই ঘটনায় গ্রেপ্তার করা হয় সুজিত মন্ডল এবং কার্তিক মণ্ডল নামে দুই ব্যক্তিকে।

আর এইখানেই ধৃত সুজিত মন্ডলকে জেরা করে তদন্তকারী আধিকারিকেরা জানতে পারেন যে, ঘটনার পেছনে মূল পান্ডা ছিলেন একসময় নিহত তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের ঘনিষ্ঠ বলে পরিচিত একসময়কার তৃণমূল ছাত্র পরিষদের নেতা অভিজিৎ পুন্ডারী। মূলত ছাত্র ভর্তিতে সে অভিজিৎ পুন্ডারী টাকা নেওয়ায় তার সাথেই চরম বিরোধ বাধে সত্যজিৎ বিশ্বাসের।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এমনকি একসময় নিহত তৃণমূল বিধায়ক এই ঘটনায় অভিজিৎ পুন্ডারীকে থাপ্পড়ও মারেন বলে জানা যায়। আর এরপর থেকে কিভাবে সত্যজিৎ বিশ্বাসের প্রতি বদলা নেওয়া যায় তার সুযোগ খুঁজছিলেন অভিজিৎ। ধৃত সুজিত মন্ডল তদন্তকারীদের আরও জানায়, মাঝে সেই অভিযুক্ত অভিজিৎ পুন্ডারী কোলকাতায় চলে যান। সেখান থেকে মাস ছয়েক পর তিনি ফের বাড়িতে চলে আসেন। আর তারপর থেকেই নিহত তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের সমস্ত গতিবিধির ওপর নজর রাখছিল অভিজিৎ। আর সরস্বতী পুজোর দিন সেই বিধায়ককে কাছে পেয়েই তাঁকে গুলি করে সে।

কিন্তু মূল অভিযুক্ত হিসেবে সেই অভিজিৎ পুন্ডারীর নাম উঠে আসলেও সেই অভিজিৎ পালিয়ে যাওয়ায় তার খোঁজেই এতদিন ব্যস্ত ছিল পুলিশ। কিন্তু অবশেষে কৃষ্ণগঞ্জের নিহত তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনে সেই মূল অভিযুক্ত অভিজিৎ পুন্ডারীকে গ্রেফতার করল তদন্তকারীরা।

সূত্রের খবর, সোমবার সকালে পশ্চিম মেদিনীপুরের ডেবরার রাধামোহনপুর এলাকা থেকে সিআইডি আধিকারিকরা এই অভিজিৎ পুন্ডারীকে গ্রেপ্তার করে সিআইডি। আর গ্রেফতার করার সময় তার কাছ থেকে একটি বন্দুকও উদ্ধার করেন তদন্তকারীরা। সব মিলিয়ে এবার অবশেষে কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনে মূল অভিযুক্ত অভিজিৎ পুন্ডারিকে গ্রেপ্তার করল সিআইডি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!