এখন পড়ছেন
হোম > রাজ্য > “দিদির বলে যাওয়া-কাটমানির টাকায়” আট লাখি গাড়ি কিনলেন বিধায়ক, জোর বিতর্ক রাজ্য জুড়ে

“দিদির বলে যাওয়া-কাটমানির টাকায়” আট লাখি গাড়ি কিনলেন বিধায়ক, জোর বিতর্ক রাজ্য জুড়ে

দল ক্ষমতায়। তাই দলীয় নেতাদের শ্রীবৃদ্ধি হবে না তা কি হয়? “ক্ষমতায় থাকা মানেই নিজের জন্য কিছু গুটিয়ে নেওয়া”-টেলিভিশনের পর্দায় এইরকম বার্তা দিয়েই বহু হাস্যরসাত্মক অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন ভানু বন্দ্যোপাধ্যায়। এবার অভিনেতা ভানুবাবুর কথার বাস্তবে প্রতিফলন ঘটল হুগলির চুচুড়াতে।

সূত্রের খবর, সাদা স্করপিওতে চড়া তৃনমূল বিধায়ক অসিত মজুমদার গত শনিবার হঠাৎই নিজের গাড়ি বদলে ফেলেন। শহরের খাদিনামোড় দিয়ে ঝা চকচকে মাহিন্দ্রার কালো গাড়ি চেপে যখন যাচ্ছিলেন তিনি, ঠিক তখনই জনমানসের প্রশ্ন এল বিধায়কের দিকে! “দাদা গাড়িটা কবে নিলেন?” আশেপাশে ছিলেন সাংবাদিকরাও। তাঁরাও সেই একই প্রশ্ন করলে এই তৃনমূল বিধায়ক বলেন, ” সবেই নিয়ে এলাম। আবার শোরুমে যেতে হবে। এখনও অনেক কাজ বাকি।” কিন্তু যে দলের সর্বময় কত্রী তথা মুখ্যমন্ত্রীর বিলাসবহুল জীবনের কোনো বালাই নেই তারই দলের বিধায়কের এহেন কীর্তি কেন?

এ প্রসঙ্গে দুইরকম কথা শোনা যায় বিধায়ক অসিত মজুমদারের গলায়। প্রথমে তিনি বলেন, “সামনে লোকসভা, বিধানসভা এবং পুরসভা ভোট রয়েছে। তাই দলের কাজে এই গাড়িটা নিজেই কিনে নিলাম।” তবে প্রথমে নিজে কেনার কথা বললেও পরক্ষনের মত পাল্টে অসিতবাবু বলেন, “প্রচারের জন্য দলই দিয়েছে।” আর এর ফলেই বিধায়কের এই গাড়ি ঘিরে তৈরি হচ্ছে চরম জটিলতা। কত পড়ল গাড়িটা? এর উত্তরে বিধায়ক বলেন, “আট থেকে নয় লাখ তো হবেই।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে হুগলিতে একটি প্রশাসনিক বৈঠকে এসে এই অসিত মজুমদারকে কাটমানি খাওয়ার ব্যাপারে কড়া ধমক দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু মুখ্যমন্ত্রীর সেই নির্দেশ ঠিকমত কানেই পৌছোয়নি দলীয় বিধায়কের বলে এদিন অসিত মজুমদারের উদ্দেশ্যে তোপ দেগেছে বিজেপি। এ প্রসঙ্গে জেলা বিজেপি সভাপতি বলেন, “নিজের গাড়ি কেউ প্রচারে দেবে না। ওই সবই কাটমানির টাকা।”   জেলা বিজেপি সভাপতি সুবীর নাগ পরিষ্কার তৃণমূলের বিরুদ্ধে তোপে দেগে বলেন যে,   “কার টাকায় কিনেছে বুঝতে পারলেন ? নিজের টাকা তো নয়। নিজের গাড়ি কেউ প্রচারে দেবে না। সব কাটমানির টাকা। ওই যে মুখ্যমন্ত্রী হুগলিতে প্রশাসনিক সভায় এসে বলে গেছিলেন না, অসিত কাটমানি খাওয়া বন্ধ করো। এখন সেই টাকাতেই গাড়ি কেনা হয়েছে। আর যদি পঞ্চায়েত দেয়, তাহলে তারা কীভাবে তা দিতে পারে তার উত্তর আমার কাছেও নেই।” তবে এইসব বিতর্কে না গিয়ে এখন নতুন গাড়িতে চেপে বিজেপিকে অস্তিত্বহীন করতে উদ্যোগী চুচুড়ার তৃনমূল বিধায়ক।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!