এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > “প্রভাবশালী ” শব্দে আতঙ্ক মদনের, বড়সড় ধাক্কা খেলেন প্রাক্তন মন্ত্রী

“প্রভাবশালী ” শব্দে আতঙ্ক মদনের, বড়সড় ধাক্কা খেলেন প্রাক্তন মন্ত্রী

প্রভাবশালী শব্দটি আর পাঁচ জনের জন গর্বের হলেও মদন মিত্রের জন্য এখন এটা আতঙ্কের শব্দ। কেননা প্রভাবশালী এই শব্দটির জন্য জেল-এ থাকার সময় জামিন চেয়েও জামিন পাননি। অনেক কাঠখড় পুড়িয়ে তবে জামিন মিলেছে।

তৃণমূলের টিকিট-এ লড়েছেন। জিততে পারেননি ঠিক কথা কিন্তু জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি। আর এদিন সেই ‘প্রভাবশালী’ টাকমাতেই ধাক্কা খেতে হলো আদালতে।

জানা যাচ্ছে যে, সারদা মামলায় জামিন পেলেও এখনো বিদেশ যাওয়ার বিষয়ে নিষেধাজ্ঞা জারি করা আছে। আর সেই নিষেধাজ্ঞা তুলতেই বারাসত বিশেষ আদালতে একটি পিটিশন দাখিল করেন মদন মিত্রর আইনজীবী। গতকাল বিচারক সঞ্জয় দারুকার এজলাসে মামলাটি ওঠে আর মামলায় শুনানিতে বারাসত বিশেষ আদালতে সিবিআই -এর আইনজীবী দাবি করেন যে, “উনি প্রভাবশালী । বিদেশ ভ্রমণের অনুমতি দেওয়া হলে সারদা মামলায় প্রভাব পড়তে পারে ।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

যদিও মদন মিত্রর আইনজীবী এই দাবি পুরোপুরি নস্যাৎ করে দেন। এদিকে দু’পক্ষের বক্তব্য শোনার পর বিচারক মামলার পরবর্তী শুনানির দিন ১ লা অগাস্ট ধার্য করেছেন।

প্রসঙ্গত, এর আগেও ‘প্রভাবশালী’ তকমা পেয়েছিলেন মদন মিত্র।যার জেরে কয়েকমাস তাঁকে জেলে কাটাতেও হয়েছিল, সাথেই জামিন পাওয়ারের ক্ষেত্রেও এই ‘প্রভাবশালী’শব্দটিই বাধা হয়ে দাঁড়িয়েছিল। এই নিয়ে জেল থেকে বেরিয়ে তিনি বলেছিলেন, “আমি কেন প্রভাবশালী হতে যাব ? আমি তো অভাবশালী ।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!