এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মন্ত্রীর গাড়ির ধাক্কায় আহত কিশোর, উত্তেজনা হাওড়ায়

মন্ত্রীর গাড়ির ধাক্কায় আহত কিশোর, উত্তেজনা হাওড়ায়

লোকসভা ভোটের দোরগোড়ায় দাঁড়িয়ে রাজ্যসরকারকে অস্বস্তিতে ফেলে এক লজ্জাজনক ঘটনার সঙ্গে জড়ালেন মন্ত্রী অরূপ রায়। এদিন মন্ত্রীর গাড়ির ধাক্কায় আহত হল বছর ১২-র এক কিশোর। গুরুতর আহত অবস্থায় কিশোরটিকে রাস্তা থেকে উদ্ধার করে হাওড়া হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে হাওড়া ময়দান এলাকায়। আহত কিশোরটির নাম মোক্তার মোল্লা। জানা গিয়েছে,দুর্ঘটনার পর আহত কিশোরটির খবরাখবর নিতে হাসপাতালে যান অরুপ বাবু।

প্রসঙ্গত,অন্যান্য দিনের মতো এদিন বিকালেও হওড়া কর্পোরেশনের মাঠে হাঁটতে যাচ্ছিলেন অরূপ বাবু। হাওড়া ময়দান এলাকার রাস্তা ধরেই এগোচ্ছিলো তাঁর গাড়ি। হঠাৎ করেই গাড়ির সামনে চলে আসে কিশোরটি। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি মোক্তারের পা মাড়িয়ে চলে যায়। এর জেরেই গুরুতর আহত হয়ে ছেলেটি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এই ঘটনায় বেশ চাঞ্চল্য ছড়িয়ে যায় জনবহুল হাওড়া ময়দান চত্বরে। গাড়ির ভেতর রাজ্যের মন্ত্রীকে দেখে ভীড় জমায়েত হতে শুরু করে। এরপর কয়েকজন স্থানীয় দায়িত্বসহকারে আহত মোক্তারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাওড়া হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালে মোক্তারকে দেখতে যান অরূপ বাবু। ডাক্তারের সঙ্গে ছেলেটির অবস্থা নিয়ে আলোচনাও করেন। এবং চিকিৎসার যাবতীয় খরচ বহন করার আশ্বাস দেন তিনি। এবং বলেন,এই দুর্ঘটনায় চালকের দোষ ছিল কিনা তা তিনি খতিয়ে দেখবেন।

তবে মোক্তারের পরিবারের তরফ থেকে অভিযোগ উঠেছে,দুর্ঘটনার পর হাসপাতালে নিয়ে যেতে অস্বীকার করেন অরূপ বাবুর গাড়িচালক। ৫০০ টাকা ক্ষতিপূরণ দিয়ে গোটা ব্যাপারটা মিটিয়ে নেওয়ারও পরামর্শ দেন। তবে এ ব্যাপারটা আদৌ সত্যি কিনা সেটা নিয়ে কোনো মন্তব্য করেননি অরূপ বাবু।

শুধু বলেছেন,বিষয়টি তিনি খতিয়ে দেখবেন। এদিকে,লোকসভা ভোটের আগে একটি পথ দুর্ঘটনার সঙ্গে তৃণমূলের এক মন্ত্রীর জড়িত হবার খবর রীতিমতো অস্বস্তিতে পড়ে গিয়েছেন নবান্ন কর্তারা। এতে শাসকদলের ভাবমূর্তিতে নেতিবাচক প্রভাব পড়ে পারে বলেই মনে করছেন তাঁরা। এই ঘটনার জেরে অরূপ বাবুকে মুখ্যমন্ত্রীর ধমকের শিকার হওয়ার সম্ভাবনাকেও একেবারে উড়িয়ে দিচ্ছেন না রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!