এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > জল্পনা বাড়িয়ে পদ হারালেন পার্থ,স্থলাভিষিক্ত হলেন হেভিওয়েট মন্ত্রীর পুত্র

জল্পনা বাড়িয়ে পদ হারালেন পার্থ,স্থলাভিষিক্ত হলেন হেভিওয়েট মন্ত্রীর পুত্র

এবার পার্থবাবুকে খোয়াতে হল তাঁর নিজের পদটাই। এতোদিন কোচবিহার জেলা প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া সংসদের সহ সভাপতি পদে নিযুক্ত থাকলেও হঠাৎ করেই সে পদ থেকে অপসারণ ঘটল তাঁর। তাঁর স্থানে বসানো হল উওরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ -এর ছেলেকে। কথা হচ্ছে সাংসদ পার্থপ্রতীম রায়ের।তাঁকে সহসভাপতির দায়িত্ব থেকে সরানোর পরই রাজনৈতিকমহলে তীব্র গুঞ্জন শুরু হয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই সিদ্ধান্তের মূল কারণটি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

রাজনৈতিক সূত্রের খবর থেকে জানা গেছে, কোচবিহার জেলা প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া সাংসদ পদটি বর্তমানে রাজ্য ক্রীড়া ও যুবকল্যান দপ্তরের অধীনস্ত রয়েছে। সাংসদ হওয়ার আগে থেকেই এই পদে বহাল রয়েছেন পার্থবাবু। জেলা তৃণমূল সভাপতি তথা উওরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের সঙ্গে বিশেষ সখ্যতার জেরেই এই দায়িত্বটি পেয়েছেন তিনি এমনটাই জানা গেছে দলীয় অন্দরের খবর থেকে। কিন্তু বেশ কিছুদিন ধরে সাংসদের সঙ্গে জেলা তৃণমূল সভাপতির কোনো একটা ইস্যু নিয়ে মতবিরোধ তৈরি হয়েছে। সেটা এমন পর্যায়ে পৌছেছিল যে দেওয়ানহাটে রবীন্দ্রনাথ ঘোষকে হেনস্থা করেছিলো সাংসদের অনুগামীরা এমনটাই অভিযোগ উঠেছিল। এটা নিয়ে পরে সরাসরি রবীন্দ্রনাথ বাবু সাংসদের বিরুদ্ধে চড়াও হয়ে ক্ষোভও উগড়ে দিয়েছিলেন। তারপরই তড়িঘড়ি করে কোচবিহার জেলাশাসকের কাছে একটা চিঠি আসে,যাতে উল্লেখ করা ছিল সাংসদকে সহসভাপতির পদ থেকে সরিয়ে উওরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ -এর ছেলে পঙ্কজ ঘোষকে সেখানে বসানো হল।

এবিষয় নিয়ে পার্থবাবুকে প্রকাশ্যে কোনো ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়নি অবশ্য। তিনি জানান যে কমিটির মেয়াদ শেষ হয়ে গিয়েছিল তাই নতুন কমিটি গঠন করা হয়েছে। তবে হঠাৎ করে এভাবে দায়িত্ব থেকে সরানো নিয়ে নিয়ে রাজনৈতিক বিশেষজ্ঞের একাংশ অনুমান লাগিয়েছেন যে, মন্ত্রীর সঙ্গে বিরোধের জেরেই সহসভাপতির পদটি খোয়াতে হল পার্থপ্রতীম রায়কে। তবে এ ব্যাপারে কোনো প্রকাশ্যে মন্তব্য পাওয়া যায়নি রবীন্দ্রনাথ ঘোষের। অন্যদিকে,কোচবিহার জেলা প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া সংসদের নতুন সহ সভাপতির দায়িত্বে আসা পঙ্কজ ঘোষ জানান যে, খেলাধূলার উন্নয়নে কাজ করতে চান তিনি। বর্তমানে তিনি উওরবঙ্গ স্পোর্টস কমিটির সদস্য পদে রয়েছেন,এটাও জানান এদিন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!