এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > মন্ত্রী-সাংসদের কাজিয়া তুঙ্গে, লোকসভা নির্বাচনের আগে উত্তরবঙ্গে নতুন সমস্যায় শাসকদল

মন্ত্রী-সাংসদের কাজিয়া তুঙ্গে, লোকসভা নির্বাচনের আগে উত্তরবঙ্গে নতুন সমস্যায় শাসকদল

রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের নতুন কোর কমিটিতে দলের বিভাজন এবার স্পষ্ট দেখা দিলো।  মন্ত্রী ও সাংসদের বিভেদ প্রকাশ্যে এস গেলো। দলের অন্দরেই অভিযোগ উঠলো নতুন কোর কমিটিতে বিরুদ্ধ গোষ্ঠীর নেতাদের বাদ দেওয়া হয়েছে। এই অভিযোগের হাত থেকে রক্ষা পেতে দলেরই এক অংশ নিজেদের পিঠ বাঁচাতে দাবি করলেন যে কিছু সবই দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে হয়েছে।

অন্যদিকে শাসকদলের একটা অংশের অভিযোগ বেছে বেছে কোর কমিটি থেকে দলের সদস্যদের নাম বাদ দেওয়া হয়েছে। কমিটির চেয়ারম্যান হিসেবে রাজ্যের মন্ত্রী জানালেন তাঁর নিজের ইচ্ছেতে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। মুখ্যমন্ত্রীর নির্দেশ অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

দলের কোচবিহার জেলা সভাপতি তথে রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ জেলার কোর কমিটির প্রসঙ্গে জানালেন, কমিটিতে মাথাভাঙার বিধায়ক তথা মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন, শীতলকূচির বিধায়ক হিসেন বর্মন ও দিনহাটার বিধায়ক উদয়ন গুহ কে নিয়ে মোট চারজনের একটি কোর কমিটি গঠন করা হয়েছে। উল্লেখ্য এর আগে কোচবিহারে তৃণমূলের কোর কমিটিতে১১ জন সদস্য ছিলেন। যাঁর মধ্যে ছিলেন সাংসদ পার্থপ্রতীম রায়, বিধায়ক মিহির গোস্বামী প্রমুখ। কিন্তু এই বছরে কোনো অজ্ঞাত কারণেই তাঁদের নাম কোর কমিটি থেকে বাদ পড়েছে।

 

Top
error: Content is protected !!