এখন পড়ছেন
হোম > রাজ্য > রাজ্য মন্ত্রিসভায় রদবদলের পক্রিয়া শেষ, মন্ত্রী হচ্ছেন ৪ বিধায়ক

রাজ্য মন্ত্রিসভায় রদবদলের পক্রিয়া শেষ, মন্ত্রী হচ্ছেন ৪ বিধায়ক

রাজ্য মন্ত্রিসভায় বড়সড় রদবদল। জল্পনা অনেকদিন ধরেই চলছিল এবার তাতে সিলমোহর পড়লো। চার বিধায়ককে নতুন মন্ত্রী হিসেবে বেছে নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁরা হলেন, বিধাননগরের বিধায়ক সুজিত বসু। নির্মল মাজি, তাপস রায় ও রত্না ঘোষ।

নতুন মন্ত্রীদের নামের বুধবার নবান্ন থেকে রাজভবনে পৌঁছেছে। অগামীকাল বেলা ১.৩০ মিনিটে রাজভবনে শপথ নেবেন নতুন মন্ত্রীরা। তবে কাকে কি মন্ত্রিত্ব দেওয়া হবে তা এখনো জানানো হয়নি।

জানা যাচ্ছে এই বরাহনগরের বিধায়ক তাপস রায়, বিধাননগরের বিধায়ক সুজিত বসু, চাকদহের বিধায়ক রত্না ঘোষ এবং উলুবেড়িয়া উত্তরের বিধায়ক নির্মল মাজি এই প্রথম বার মন্ত্রী হবেন।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

যদিও এঁদের মধ্যে তাপস রায় এবং নির্মল মাজি আগে পরিষদীয় সচিব হিসেবে প্রতিমন্ত্রীর মর্যাদা পেয়েছিলেন। পরে অবশ্য পরিষদীয় সচিব পদটি অবলুপ্ত হয়ে যায়। এই নিয়ে বরাহনগরের বিধায়ক তাপস রায় বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের দলনেত্রী। যে দায়িত্ব দেবেন নিষ্ঠাভরে পালন করব।’

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!