এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > এবার বড়সড় পদক্ষেপ নিলেন বিধাননগরের মেয়র সব্যসাচী, জেনে নিন

এবার বড়সড় পদক্ষেপ নিলেন বিধাননগরের মেয়র সব্যসাচী, জেনে নিন

আজ সব যাল্পবনার অবসান ঘটিয়ে মেয়র পদ থেকে ইস্তফা দিলেন সব্যসাচী দত্ত। তবে মেয়র পদ থেকে ইস্তফা দিলেও কাউন্সিলর পদ থেকে এখনই ইস্তফা দিচ্ছেন না বেল জানিয়েছেন তিনি।

তিনি ইস্তফা দিয়ে দাবি করেন যে, এদিন বৈঠেক তিনি বলেন, ‘ সরকারি কর্মী ইউনিয়নের বিক্ষোভে যোগ দিয়েছিলাম। বিদ্যুত্ভবনে বিক্ষোভের জেরে জটিলতা হয়। তারপরেই একটি চিঠি পাই। আমার মনে হয় চিঠি আইনসঙ্গত নয়, তাই হাইকোর্টের দ্বারস্থ হই। হাইকোর্ট আমাদের আর্জিকে মান্যতা দেয়। আদালতে আমার নৈতিক জয় হয়।’

মুখ্যমন্ত্রী, পুলিসপ্রশাসনের উপর নিজের ক্ষোভ উগরে দিয়ে বলেন যে, ”আমি একের পর এক বেআইনি কাজ দেখেছি। আমি মুখ্যমন্ত্রী, পুলিস প্রশাসনকে জানিয়েছি। কিছু বেআইনি কাজেবাধা দিই, পুর আধিকারিকদের সাহায্য পেয়েছিলাম। সব থেকে আশ্চর্য, ১৩ নম্বর ওয়ার্ডে সরকারের এত সমন্বয়ের অভাব রয়েছে। জলা ভরাট করা হচ্ছিল। বেআইনি কাজে বাধা দিই। একটি পিটিশনও দাখিল করি। রাজ্য সরকারকে নির্দিষ্টভাবে অভিযোগ জানাই। কিন্তু কোনও সাড়া পাইনি। কিছু স্বার্থান্বেষী মানুষের কাজে বাধা দিয়েছিলাম। আপোস করে কাজ করা যায় না। ”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

আর সেই কারণেই এই ইস্তফা।তাঁর পদত্যাগপত্র চেয়ারপার্সনকে পাঠিয়ে দিয়েছেন তিনি। তবে স্বাভাবিকভাবেই এরপর প্রশ্ন উঠেছে যে তবে কি তিনি বিজেপিতে যাচ্ছেন ? বিজেপির কোনও নেতার সঙ্গেও এবিষয়ে তাঁর কথা হয়নি বলে প্রসঙ্গ এড়িয়ে যান।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!