এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > তৃণমূলে যোগ দিতেই প্রাক্তন বাম-মন্ত্রীর মেয়ে এসএসসি টপার! শিক্ষামন্ত্রীর অস্বস্তি বাড়ালেন মেয়র!

তৃণমূলে যোগ দিতেই প্রাক্তন বাম-মন্ত্রীর মেয়ে এসএসসি টপার! শিক্ষামন্ত্রীর অস্বস্তি বাড়ালেন মেয়র!

কিছুদিন আগেই রাজ্যে রাষ্ট্রবিজ্ঞানে বিভাগে তপসিলী জাতি ( মহিলা) পদে মেধাতালিকার ওয়েটিং লিষ্ট প্রকাশিত হয়। সূত্রের খবর, প্রথমে সেই তালিকার শীর্ষে ববিতা বর্মনের নাম থাকলেও দুদিন পর সেই ববিতা বর্মনের জায়গায় দেখা যায় অঙ্কিতা অধিকারীর নাম। যা নিয়ে তীব্র বিতর্ক শুরু হয়।

পরে বিতর্কের মাত্রা আরও বৃদ্ধি পায় যখন জানা যায় যে সদ্য ফরওয়ার্ড ব্লক ছেড়ে তৃনমূলে যোগ দেওয়া পরেশ অধিকারীর মেয়েই এই অঙ্কিতা অধিকারী। যা নিয়ে স্বজনপোষনের অভিযোগ তুলে অনেক চাকরিপ্রার্থীই স্কুল সার্ভিস কমিশনে যোগাযোগ করলে কমিশনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় যে এটি “টেকনিক্যাল ফল্ট”।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এবার এই এসএসসির ওয়েটিং লিষ্টে সরকারের অস্বস্তি বাড়িয়ে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে চিঠি দিলেন শিলিগুড়ি পৌরসভার মেয়র তথা বাম বিধায়ক অশোক ভট্টাচার্য। শুধু চিঠিই দেওয়া নয়, “চূড়ান্ত দুর্নীতি” বলে এই ঘটনায় বিচারবিভাগীয় তদন্তেরও দাবি করেছেন এই বাম নেতা। এমনকী এই বিষয়টি বিধানসভাতেও তোলা হবে বলে জানিয়েছেন অশোক ভট্টাচার্য।

সব মিলিয়ে দলবদলকারী ফব নেতা তৃনমূলে যোগ দিতে না দিতেই তাঁর মেয়ের নাম এসএসসি তালিকাতে ওঠায় সরকারকে চেপে ধরলেন শিলিগুড়ির দাপুটে বাম নেতা। যদিও এই প্রসঙ্গে সব অভিযোগই এর আগে অস্বীকার করেছিলেন বাম-আমলের খাদ্যমন্ত্রী পরেশ অধিকারী। কিন্তু বিরোধীরা যে এত সহজে তা মেনে নিতে রাজি নয় – তা অশোকবাবুর পদক্ষেপেই প্রমাণিত।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!