এখন পড়ছেন
হোম > রাজ্য > মেয়রের চাপ বাড়িয়ে আদালতে ১৫ লক্ষের হিসাব দিলেন রত্না, পাল্টা শুনানি ৩০ শে

মেয়রের চাপ বাড়িয়ে আদালতে ১৫ লক্ষের হিসাব দিলেন রত্না, পাল্টা শুনানি ৩০ শে

কলকাতা পুরসভা মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের বিবাহ বিচ্ছেদ মামলার নতুন অধ্যায়ের সূচনা হলো। মামলার খরচ বাবদ আদালতে স্বামীর কাছ থেকে ১৫ লক্ষ টাকা দাবি করেছিলেন রত্না দেবী। তার পরিপ্রেক্ষিতে শোভন চট্টোপাধ্যায় আদালতে জানিয়েছিলেন, ওই টাকার খরচের হিসেব প্রথমে আদালতে পেশ করতে হবে। সেই দাবি অনুসারে  বুধবার আলিপুর আদালতে নথি পেশ করলেন রত্না দেবীর আইনজীবীরা। একইসাথে শোভনবাবুর আইনজীবী ইন্দ্রনীল বসুকেও সেই নথির প্রতিলিপি দেওয়া হয় ।

তিনি জানালেন এই মামলার পরবর্তী শুনানির দিন আগামী ৩০ শে জুলাই ধার্য হয়েছে। ওইদিনই এই বিচ্ছেদ মামলায় সাক্ষ্যদান হবে। এদিকে মেয়রের পক্ষ থেকে এদিন এই মামলার শুনানি কিছুটা এগিয়ে আনার জন্য আদালতে আর্জি জানানো হল। যদিও মেয়রের আবেদনে কর্ণপার করেনি আদালত। মেয়রের সাথে এদিন আদালতে উপস্থিত হয়েছিলেন তাঁর কলেজ শিক্ষিকা বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এদিন তাঁদের একসাথে দেখার জন্যে আদালত চত্বরে সাধারণ মানুষের ভিড় ছিলো নজরে পড়ার মতো।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!