এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > হেভিওয়েট নেতার সমর্থন স্পষ্ট হতেই রেলের নির্বাচনে ঝড় তুলতে কোমর বাঁধছে ওয়ার্কাস কংগ্রেস

হেভিওয়েট নেতার সমর্থন স্পষ্ট হতেই রেলের নির্বাচনে ঝড় তুলতে কোমর বাঁধছে ওয়ার্কাস কংগ্রেস

সারা ভারত জুড়ে আসন্ন সর্বভারতীয় রেলওয়ে প্রধান ইউনিয়ন নির্বাচন উপলক্ষ্যে, মেট্রো রেলেও হতে চলেছে নির্বাচন। সূত্রের খবর, আগামী আগস্ট মাসে অনুষ্ঠিত হবে এই নির্বাচন। আর তাই, এই নির্বাচন উপলক্ষে নির্বাচনী প্রচারে নেমে পড়েছে মেট্রোরেল ওয়ার্কাস কংগ্রেস। এদিকে, প্রগতিশীল শ্রমিক ইউনিয়নের সভাপতি তথা রাজ্য-রাজনীতির অন্যতম হেভিওয়েট নেতা মদন মিত্র এই নির্বাচনে সমর্থন করেছেন মেট্রো রেলওয়ে ওয়ার্কার্স কংগ্রেসকে।

এদিকে, মদনবাবুর সমর্থন স্পষ্ট হতেই, আসন্ন নির্বাচনে দুর্দান্ত ফলের ব্যাপারে আশাবাদী মেট্রো রেলওয়ে ওয়ার্কার্স কংগ্রেস। ইতিমধ্যেই প্রচারে ঝড় তুলতে শুরু করেছেন সংগঠনের নেতারা। এই উপলক্ষে গতকাল, জোট বদ্ধ ভাবে মেট্রো রেলওয়ে ওয়ার্কার্স কংগ্রেস নির্বাচনী প্রচারে শ্যামবাজারে মেট্রো স্টেশনে মিটিং করে। যেখানে অন্যতম বক্তা ছিলেন, মেট্রো রেলওয়ে ওয়ার্কাস কংগ্রেসের সাধারণ সম্পাদক এবং ন্যাশনাল ফেডারেশন অফ ইন্ডিয়ান রেলওয়ে মেনএর জোনাল সম্পাদক তাপস মুখার্জি।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন তাপসবাবু বলেন, এই লড়াই জিততে হবে। সবাই মিলে সংঘবদ্ধভাবে এবং ঐক্যবদ্ধভাবে আমরা লড়বো এবং সমস্ত কর্মচারীর সমর্থনে আমরা জিতব। সারা মেট্রোরেল জুড়ে এই প্রচার, নির্বাচন হওয়া অবধি চলবে। অন্যদিকে, এই নির্বাচনী সভা পরিচালনা করেন মেট্রো রেলওয়ে ওয়ার্কার্স কংগ্রেসের নেতা মানবেন্দ্র সিনহা। ওয়ার্কার্স কংগ্রেসের অন্যান্য নেতৃত্ব দের মধ্যে উপস্থিত ছিলেন মঞ্জুলিকা মুখার্জি, কিশোর দাস, রঞ্জিত শীল, অশোক দে।

এছাড়াও উল্লেখযোগ্য উপস্থিতি ছিল, প্রগতিশীল শ্রমিক নেতা সমীর বেরা, স্নেহাশীষ মুখার্জি, মৃণাল আইচ, সুরজ মুল্লিক, বাপী দাস সহ অন্যান্য নেতৃবৃন্দ। স্থানীয় সূত্রের খবর, সভায় প্রচুর সমর্থক ছাড়াও, বিভিন্ন স্টেশন ও ইউনিট থেকে সদস্যরা এসে যোগদান করেন। এই প্রসঙ্গে, মেট্রোরেল ওয়ার্কার্স কংগ্রেসের মুখপাত্র রঞ্জিত দের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এমনিতেই আমাদের সংগঠন যথেষ্ট ঐক্যবদ্ধ ও শক্তিশালী। তাছাড়া আমাদের সমর্থন জানিয়েছেন জননেতা মদন মিত্র। সব মিলিয়ে আসন্ন নির্বাচনে আমরা সদর্থক ফল করার ব্যাপারে যথেষ্ট আশাবাদী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!