এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মেট্রো প্রকল্পের উদ্বোধন নিয়ে মমতাকে কড়া জবাব দিলীপের, জেনে নিন!

মেট্রো প্রকল্পের উদ্বোধন নিয়ে মমতাকে কড়া জবাব দিলীপের, জেনে নিন!

Priyo Bandhu Media

বহুপ্রতিক্ষিত কলকাতা ইস্ট-ওয়েস্ট মেট্রো প্রকল্পের উদ্বোধন হল বৃহস্পতিবার। কিন্তু সেই মেট্রো প্রকল্পের উদ্বোধনে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ না করা নিয়ে ইতিমধ্যেই তৃণমূলের তরফে নানা অভিযোগ করা হচ্ছে। ইতিমধ্যেই এই ব্যাপারে সেই ইস্ট-ওয়েস্ট মেট্রো প্রকল্পের উদ্বোধনে মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ না করা নিয়ে, রাজ্যের পক্ষ থেকে সেই অনুষ্ঠান বয়কট করা হয়েছে। কিন্তু কেন মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হল না!

এদিন এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “রেলমন্ত্রী থাকার সময় বাংলার কোনো প্রকল্পের উদ্বোধনে তৎকালীন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে আমন্ত্রণ করেননি মমতা বন্দ্যোপাধ্যায়. ইট মারলে পাটকেল খেতেই হবে। ওনাকে না ডাকা হোক, ওনার প্রতিনিধিদের তো ডাকা হয়েছিল।”

অন্যদিকে তৃণমূলের তরফে গোটা ঘটনাকে অসৌজন্যতা আখ্যা দেওয়া হলে, তা নিয়েও জবাব দিয়েছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “এটা যদি অসৌজন্যতা হয়, তবে তা মমতাই শিখিয়েছেন। আমাকেও তো ডাকেনি। কই আমার তো কষ্ট হচ্ছে না।” তবে দিলীপ ঘোষ এই কথা বললেও, মেট্রোর তরফেও অবশ্য জানানো হয়েছে যে, রেলমন্ত্রী পীযূষ গোয়েলের নির্দেশে মুখ্যমন্ত্রীকে এই ব্যাপারে আমন্ত্রণ করা হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও সেই অনুষ্ঠানে কেউ উপস্থিত হননি।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, অতীতে মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকার সময়, এমন অনেক রেল প্রকল্পের বাংলায় উদ্বোধন হয়েছে, যেখানে মুখ্যমন্ত্রী হিসেবে বুদ্ধদেব ভট্টাচার্যকে সেখানে আমন্ত্রণ জানানো হয়নি। ফলে সেই দিকটা তুলে ধরে বর্তমান পরিস্থিতিতে সেই মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী থাকলেও, তার সঙ্গে আদায়-কাঁচকলায় সম্পর্ক থাকা কেন্দ্রীয় সরকারের প্রকল্পের উদ্বোধনে তাকে আমন্ত্রণ জানানো হয়নি বলেই রাখ ঢাক না করে গোটা ব্যাপারটি স্পষ্ট করে দিলেন দিলীপ ঘোষ। তবে একাংশের প্রশ্ন যে, কথায় আছে, তুমি অধম বলিয়া আমি উত্তম হইব না কেন!

সেদিক থেকে অতীতে মমতা বন্দ্যোপাধ্যায় যাই করুক না কেন ভারতীয় জনতা পার্টি হিসেবে কেন তারা সেই মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানালেন না! সেক্ষেত্রে তৃণমূলের বিরোধীতা করার কোন জায়গা থাকত না! এখন তা নিয়েই উঠতে শুরু করেছে প্রশ্ন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!