এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > না জানিয়ে মন্ত্রীর বৈঠক বাতিল, বৃষ্টিতে ভিজে ক্ষোভ উগরে দিলেন জনপ্রতিনিধিরা

না জানিয়ে মন্ত্রীর বৈঠক বাতিল, বৃষ্টিতে ভিজে ক্ষোভ উগরে দিলেন জনপ্রতিনিধিরা

মিটিং এর কথা ঘোষণা করেও উচ্চপদস্থ মন্ত্রীরা না জানিয়েই মিটিং বাতিল করায় তীব্র বিক্ষোভে ফেটে পড়লেন কৃষি বিপণন দপ্তরের জনপ্রতিনিধিরা। এদিন দুপুর ১২ টায় কৃষি বিপণন দপ্তরের বিভাগীয় মন্ত্রীদের রিভিউ মিটিং করার পরিকল্পনা ছিল। জেলায় কৃষি বাজারগুলোর উপর জোর দেওয়ার জন্য এই মিটিং এ উপস্থিত হতে বলা হয়েছিলো বিধায়ক ছাড়াও বাকি জনপ্রতিনিধিদের। এই মিটিং হাজির থাকার কথা ছিল উওরবঙ্গ উন্নয়ন মন্ত্রী,বনমন্ত্রী,জেলার বিধায়ক,জেলা পরিষদের সভাধিপতি,কৃষি কর্মাধ্যক্ষ,পঞ্চায়েত সমিতির সভাপতি,পুরসভার চেয়ারম্যান, বিডিও সহ অন্যান্য কৃষি আধিকারিকদেরও। কিন্তু শেষ মুহূর্তে হাজির হননা কৃষি বিপণন মন্ত্রী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

ওদিকে,১২ টা নাগাধ হাজির হয়ে কোচবিহার -১ পঞ্চায়েত সমিতির সভাপতি খাদিজা খাতুন। এরপর আসেন দিনহাটা-১ পঞ্চায়েত সমিতির সভাপতি ঝর্না দাসও। ওদিকে ঘড়িতে ১২.৩০ বেজে গেলেও কন্ফারেন্স হলে তখনও ঝুলছে তালা। উপায় না পেয়ে অগত্যা তাঁরা জেলাশাসকের অফিসের সামনে অপক্ষা করতে থাকেন। এইসময় বৃষ্টিতে ভিজতে ভিজতে হাজির হন দিনহাটা পুরসভার ভাইস চেয়ারম্যান। অপেক্ষার বহু সময় পেরোনোর পরও মিটিং শুরু না হলে কৃষি বিপণন দপ্তরের আধিকারিকরে ফোন করলে জানা যায় মিটিং বাতিলের কথা। এরপরই ধৈর্যের বাঁধ ভাঙে জনপ্রতিনিধিদের। বিক্ষোভ উগরে দিয়ে প্রতিবাদ জানান তাঁরা মন্ত্রীর বিরুদ্ধে।

এ প্রসঙ্গে দিনহাটা পুরসভার তৃণমূলের ভাইস চেয়ারম্যান শুভময় চক্রবর্তী অভিযোগের সুর চড়া করে জানান যে,চেয়ারম্যান বাইরে থাকায় পুরসভার পক্ষ থেকে শুক্রবার মিটিংয়ে যোগ দিতে আসেন তিনি। অফিসে গুরুত্বপূর্ণ কাজ থাকা সত্ত্বেও মন্ত্রীর মিটিংয়ে এসেছিলেন। তুমুল বৃষ্টি উপেক্ষা করে জেলাশাসকের ভবনে এসে দেখা যায় পঞ্চায়েত সমিতির সভাপতিরা বসে আছেন। খোঁজ নিয়ে জানতে পারা গেলো মিটিং বাতিল হয়েছে। কিন্তু এই মিটিং বাতিলের বিষয়ে তাকে আগে থেকে কেউ সূচনাই করেননি।অন্যদিকে, কৃষি বিপণন দপ্তরের সহ অধিকর্তা পার্থসারথি ঘোষ সাফাই দিয়ে বলেন যে, বিভাগীয় মন্ত্রী তাপস দাশগুপ্ত অনিবার্য কারণবশতই উপস্থিত হতে পারেননি। ফলে শেষ মুহূর্তেই বাতিল করতে হয় মিটিংটি। এ খবর অন্যান্য বিডিওদের জানানো হয়েছিলো। তাঁদেরকে বলা হয়েছিলো অন্যান্যদের জানিয়ে দিতে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!