এখন পড়ছেন
হোম > জাতীয় > মেদিনীপুরের প্রধানমন্ত্রীর সভার দুর্ঘটনার পরিপ্রেক্ষিতে কি পরিবর্তন হচ্ছে অমিত শাহের সভায়?

মেদিনীপুরের প্রধানমন্ত্রীর সভার দুর্ঘটনার পরিপ্রেক্ষিতে কি পরিবর্তন হচ্ছে অমিত শাহের সভায়?

গত 16 ই জুলাই রাজ্যের মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় সামিয়ানা ভেঙে পড়ায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল। আর তারপর থেকেই সভার জন্য প্যান্ডেল তৈরিতে বাড়তি সতর্কতা অবলম্বন করছে রাজ্য বিজেপির নেতারা। সূত্রের খবর,আগামী 11 ই আগষ্ট রাজ্যে সভা করতে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। আর এবারেও প্যান্ডেল তৈরির দ্বায়িত্বে রাজ্য বিজেপির অন্যতম সাধারন সম্পাদক রাজু ব্যানার্জীর কাছের লোক তথা রাজীব কুমার সিংহের ডেকোরেটার্স।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

প্রসঙ্গত উল্লেখ্য, নরেন্দ্র মোদীর সভাতেও এই ডেকোরেটার্সই দ্বায়িত্বে ছিল। যার ফলে সভায় সামিয়ানা ভেঙে যাওয়ায় রাজ্য বিজেপিতে বিতর্ক তৈরি হয়। কিন্তু একবার ভুল হওয়া সত্তেও ফের দলীয় হেভিওয়েটের সভার প্যান্ডেলের দ্বায়িত্বে সেই ডেকোরেটার্স কেন? জানা গেছে, প্রথমে নেতাজী ইন্ডোরে অমিত শাহের এই সভা করার কথা থাকলেও বিজেপির সর্বভারতীয় সভাপতি তাতে রাজি হননি। পরে অবশ্য দলের তরফে শ্যামবাজার মোড়, রানি রাসমনি অ্যাভিনিউ, মেয়ো রোড, শহীদ মিনার, ধর্মতলা, ভিক্টোরিয়া হাউসের সামনে  সভার অনুমতি চাইলেও তা আদো পাওয়া যাবে কি না তা নিয়ে সংশয়ে রয়েছেন অনেকেই।

এদিকে 2014 সালে অমিত শাহর সভা যেখানে হয়েছিল সেই জায়গাটির জন্য অনুমতি চাইলেও পাওয়া যায়নি বলে দাবি বিজেপির। এহেন পরিস্থিতিতে অমিত শাহের সভার জায়গা নির্বাচন নিয়ে আজ দলের কেন্দ্রীয় নেতৃত্বের সাথে একটি বৈঠক করবেন রাজ্যের যুব মোর্চা নেতৃত্বরা। তবে সেই রাজু বন্দ্যোপাধ্যায়কে সভার দ্বায়িত্ব দেওয়া প্রসঙ্গে অনেকেই মনে করছেন, রাজু ব্যানার্জী যুব মোর্চার পরিদর্শক। তাই একবার সামিয়ানা ভেঙেছে বলে বারবার সেই ভুল হবে এমনটা মানেতে রাজি নন কেউই। তবে প্রধানমন্ত্রীর সভার সামিয়ানা ভাঙা নিয়ে কেন্দ্ল এখনও অব্যাহত । আর তাই বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের সভার ব্যাপারে দফায় দফায় আলোচনা চালাচ্ছে তাঁরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!