এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এনআরএস কান্ড মিটতে না মিটতেই, অশান্তি শুরু যাদবপুরে

এনআরএস কান্ড মিটতে না মিটতেই, অশান্তি শুরু যাদবপুরে

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে অশান্তি বাঁধল বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও বহিরাগতদের মধ‍্যে। ছাত্রছাত্রীদের অভিযোগ বিশ্ববিদ্যালয়ের রিসার্চ স্কলার হোস্টেল বহিরাগতদের উপস্থিতি নিত‍্যদিনের ঘটনা। এর পিছনে ঐ হোস্টেলেরই এক অংশ বোর্ডার জড়িত। তাদেরই মদতে বাইরের লোক হোস্টেলে এসে মদ‍্যপান করে ও হইহল্লা করে হোস্টেলের পরিবেশ নষ্ট করে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

গতকাল হোস্টেলের আবাসিকদের একটা অংশ হোস্টেলে বাইরের মানুষের এই উপস্থিতির বিরুদ্ধে প্রতিবাদ করলে বহিরাগতরা তাদের নিগ্রহ করে ও জিনিষপত্র ভাঙচুর করে এমনটাই জানা যাচ্ছে। এর পরই ক্ষোভে ফেটে পরে হোস্টেলের ছাত্রছাত্রীরা। তাঁরা বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ জমা করেন। তাঁদের দাবি রিসার্চ স্কলার হোস্টেল সহ যাদবপুরের সব হোস্টেলে নিরাপত্তা বাড়াতে হবে ও বহিরাগতদের অনুপ্রবেশ রুখতে হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!