এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > আতঙ্ক ফিরছে পুরুলিয়ায়? বরাবাজারে মাওবাদী নামাঙ্কিত পোস্টারে তৃণমূল নেতাদের খুনের হুমকি, এলাকায় চাঞ্চল্য

আতঙ্ক ফিরছে পুরুলিয়ায়? বরাবাজারে মাওবাদী নামাঙ্কিত পোস্টারে তৃণমূল নেতাদের খুনের হুমকি, এলাকায় চাঞ্চল্য

এবার মাওবাদীদের নামে পোস্টার উদ্ধার হল পুরুলিয়ার বরাবাজার থানা এলাকায়। সূত্রের খবর, বুধবার সকালে বেড়াদা এলাকায় থাকা সিআরপিএফ ক্যাম্প থেকে কিছুদূরের গাছগাছালি ঘেরা একটি জায়গায় কালো কালিতে লেখা একগোছা মাওবাদী নামাঙ্কিত পোস্টার পড়ে থাকতে দেখা যায়।

খবর পেয়ে পুলিশ গিয়ে সেগুলি উদ্ধার করে নিয়ে যায়। কিষেনজির মৃত্যুর বদলা নেওয়ার হুমকি ছাড়াও বরাবাজার ব্লক তৃণমূলের কার্যকরী সভাপতি প্রতুল মাহাত এবং তৃণমূল নেতা গণেশ মাহাতোর মাথা চাই বলেও হুমকি দেওয়া হয়েছে ওই পোস্টারগুলিতে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না – তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এর পাশাপাশি সম্প্রতি এই থানার গিরগিটি গ্রাম থেকে আগ্নেয়াস্ত্র সহ ধৃত রূপেশ কুমার মাহাতো ও ছত্রধর মাহাতোর মুক্তি চাওয়া হয়েছে। এই ঘটনায় এলাকাতে আতঙ্ক ছড়িয়ে পড়লেও উদ্ধার হওয়া হাতে লেখা পোস্টারগুলি মাওবাদীদের নয় বলেই দাবি পুলিশের।

এ প্রসঙ্গে মানবাজারের মহকুমা পুলিশ আধিকারিক আফজল আবরার বলেছেন, এই পোস্টারে মাওবাদীদের কথা উল্লেখ থাকলেও তার পিছনে মাওবাদীদের হাত নেই বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে । তবে সেগুলি কে বা কারা জঙ্গলের মধ্যে ফেলে গিয়েছে সে বিষয়ে তদন্তের কাজ শুরু করেছে পুলিশ।

যেহেতু এই এলাকাটিতে একসময় মাওবাদীদের ভালো প্রভাব ছিল তাই ঘটনাটিকে বেশ গুরুত্ব দিয়েই দেখছে পুলিশ বলে জানা গেছে। অন্যদিকে, এলাকার প্রভাবশালী তৃণমূল নেতা প্রতুল মাহাতো নিজেও এই পোস্টারগুলি মাওবাদীদের দেওয়া নয় বলেই দাবি করেছেন। সবমিলিয়ে, এই ‘মাওবাদী’ পোস্টার ঘিরে রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Top
Close
error: Content is protected !!