এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > যুব সভাপতির স্ত্রীকে প্রধান করার দাবিতে ‘মাও-কায়দায়’ হুমকি, অস্বস্তিতে শাসকদল

যুব সভাপতির স্ত্রীকে প্রধান করার দাবিতে ‘মাও-কায়দায়’ হুমকি, অস্বস্তিতে শাসকদল

Priyo Bandhu Media

উত্তরবঙ্গের আলিপুরদুয়ারে শামুকতলার মাঝের ডাবরির দুর্গাবাড়ি মোড় এলাকায় একটি পোস্টারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। স্থানীয় সূত্রে জানা গিয়েছে ঐ পোস্টারে লেখা ছিলো দলের যুব সভাপতি মানস রায়’র স্ত্রীকে পঞ্চায়েত প্রধান করতে হবে। এই কথার অন্যথা হলে তৃণমূল কংগ্রেস দলের ব্লক সভাপতি  দেবজিত্‍ সরকার সহ তিনজন নেতার প্রাণহানি ঘটবে।

এই পোস্টারের প্রেক্ষিতে থানায় অভিযোগ দায়ের করেছে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। তৃণমূল কংগ্রেসের আলিপুরদুয়ার জেলার যুব সভাপতি মানস রায় ও দুই নম্বর ব্লকের সভাপতি দেবজিত সরকার অবিলম্বে এই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবি তুলেছেন ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত বহু আইনী জটিলতা কাটিয়ে রাজ্যে ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচন সম্পন্ন হয়েছে। ঐ নির্বাচনে ৩৪ শতাংশ আসনে নির্বাচন হয়নি। রাজ্যের শাসক দলের প্রার্থীরা সেখানে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ করেছে। যদিও আলিপুরদুয়ারে মাঝের ডাবরি গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন নিয়ে কোনো সমস্যা নেই। এই পঞ্চায়েতে বিরোধীরা সব কটি আসনে প্রার্থী দিলেও নির্বাচনে জয়লাভ করেছে তৃণমূল কংগ্রেস। সেই মতো চলতি মাসেরই ২৩ তারিখ  পঞ্চায়েতে নয়া বোর্ড গঠনের দিন স্থির হয়েছে। সোমবার সকালে স্থানীয় দূর্গাবাড়ি মোড়ে লালকালিতে লেখা কয়েকটি পোস্টার এলাকার স্থানীয় মানুষজনের নজরে পড়তেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। এই ঘটনায় স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্বের সন্দেহের তীর বিরোধীদের দিকেই।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!