এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপি নেতার বাড়িতে প্রাণে মারার হুমকি দিয়ে মাওবাদী পোস্টার, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বিজেপি নেতার বাড়িতে প্রাণে মারার হুমকি দিয়ে মাওবাদী পোস্টার, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে



ফের কি পুরুলিয়ার মাওবাদী আতঙ্ক? সম্প্রতি এক বিজেপি নেতাকে মেরে ফেলার হুমকি দিয়ে মাওবাদী কায়দায় পোষ্টার পড়াকে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হল পুরুলিয়ার আড়ষা থানার ঝুঁঝকা গ্রামে। সূত্রের খবর, আড়শা ব্লকের বিজেপির সাধারন সম্পাদক দেবাশিষ মিশ্রর বাড়ি হেঁসলা অঞ্চলে। এককথায়  তাঁর বাড়িতেই রয়েছে হেঁসলা অঞ্চল বিজেপির কার্যালয়ও।

গত শনিবার সকালে হঠাৎ ওই কার্যালয়ের দেওয়ালে লাল কালিতে লেখা দেবাশিষ মিশ্রকে মেরে ফেলার হুমকি দেওয়া একটি পোষ্টার দেখে আতঙ্কিত হয়ে পড়েন দেবাশিষ মিশ্রের বাবা নরেন্দ্রনাথ মিশ্ল। আতঙ্ক আরও বৃদ্ধি পায় যখন পোষ্টারের শেষে তিনি দেখতে পান যে লেখা আছে “ইতি মাওবাদী।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এই ঘটনায় তৃনমূলের হাত রয়েছে বলে পুলিশি নিস্ক্রিয়তার প্রতিবাদে দোষীদের গ্রেপ্তারের দাবিতে এদিন আড়শা থানাল ওসিকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন এলাকার বিজেপির কর্মী সমর্থকেরা। এদিন পোষ্টার দেখে আতঙ্কিত দেবাশিষ মিশ্রের বাবা নরেন্দ্রনাথ মিশ্র বলেন, “তৃনমূলের জন্মলগ্ন থেকে তৃনমূল করলেও 2007 সাল থেকে বিজেপি করি। তৃনমূলের দুর্নীতির প্রতিবাদ করাতেই ওরা আমার ছেলেকে হুমকি দিচ্ছে।”

 

একই অভিযোগ করে যাকে নিয়ে এই পোষ্টার পড়েছে সেই দেবাশিষ মিশ্র বলেন, “পুলিশ প্রশাসনের ওপর কারো ভরসা নেই। তৃনমূল ও মাওবাদীরা মিলে এই কাজ করেছে। এবার থেকে নিজেদের জীবন বাঁচাতে আমরা নিজেরাই লড়ব।”  তবে শুধু তৃনমূলের বিরুদ্ধেই নয়, এদিন এই পোষ্টারের পেছনে সিভিক পুলিশদেরও হাত রয়েছে বলে অভিযোগ করেন এই বিজেপি নেতা। এদিকে বিজেপির এই সমস্ত আভিযোগ উড়িয়ে দিয়েছে তৃনমূল কংগ্রেস। পুরুলিয়া জেলা তৃনমূলের সহ সভাপতি সুষেন মাঝি বলেন, “বিজেপির পঞ্চায়েতে জয়ী সিপিএম, দলছুট, বিদ্রোহী তৃনমূল প্রধান পদ নিয়ে নিজেদের অন্তর্কলহেই এই পোষ্টার ফেলেছে। এতে তৃনমূলের কোনো যোগ নেই।” তবে বিজেপি এই ঘটনায় মাওবাদী যোগের অভিযোগ তুললেও পোষ্টারের লেখার ধরন দেখে তা মানতে নারাজ জেলা পুলিশ। এপ্রসঙ্গে পুলিশ সুপার আকাশ মাঘারিয়া বলেন, “ঝুঁঝকা গ্রামে একটি পোষ্টার পড়ার ঘটনায় তদন্ত শুরু হয়েছে। মাওবাদী যোগের ব্যাপারটি খতিয়ে দেখা হবে।”

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!