এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > বেহাল রাস্তা নিয়ে চরম বিপাকে মন্তেশ্বরে-র কয়েকটি গ্রামের মানুষ

বেহাল রাস্তা নিয়ে চরম বিপাকে মন্তেশ্বরে-র কয়েকটি গ্রামের মানুষ

রাহুল রায়, পূর্ব বর্ধমান:-

সারারাজ্যে মুখ্যমন্ত্রীর উন্নয়নের জোয়ার বইছে বলে যখন দাবি করছেন শাসকদল ঠিক তখনি অন্য ছবি ধরা পড়লো মন্তেশ্বরে। জানা যাচ্ছে যে মন্তেশ্বরের বামুনিয়া-মরাইপিরি সড়কটি এমন বেহাল হয়ে পড়েছে যে সেটি আর সড়কের চেহারায় নেই। এতই খানা-খন্দে ভরা যে যান চলাচল করা তো দূরের কথা, গরুর গাড়ি চলারও অযোগ্য হয়ে উঠেছে এমনটাই দাবি স্থানীয় বাসিন্দাদের। ফলে চরম বিপাকে পড়েছেন এই এলাকার ১০/১২ টি গ্রামের মানুষ । সাধারণ মানুষ তো বটেই এই এলাকার শাসক দলের নেতা কর্মীদের অনেকেই ক্ষুব্ধ হয়ে বিরূপ মন্তব্য করছেন। শাসক দলের জন্মলগ্ন থেকে এই এলাকায় বিভিন্ন আন্দোলনের সাথে যুক্ত থাকা এক প্রবীণ নেতা বলেন, ‘সড়কের অবস্থা খুবই খারাপ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আমি বাইক নিয়ে ওই সড়ক দিয়ে যেতে ভয় পাই। বামফ্রন্টের আমলে একটু সড়ক বেহাল হলেই রাস্তায় ধান ফেলে আমরা অবরোধ করতাম। এমনকি রাস্তায় ধানের চারা রোপন ও খানাখন্দে মাছের চারাও ছেড়েছি। আর আমাদের আমলে রাস্তা ঘাটের এমন অবস্থা যে আমি বাড়ি থেকে বের হতেই পারছি না। ‘ শুধু এই নেতাই নন এই এলাকায় রয়েছে বনপুর, দেওয়ানিয়া, নতুনগ্রাম, ধামাচিয়া, আশুড়ি, মদনপুর, খোরদা ইশনা, ব্যাংকার কাঁদি, কুলের মত ১০/১২টি গ্রামের কয়েক হাজার ,মানুষ রীতিমতো ক্ষুব্ধতাদের বেহাল রাস্তা নিয়ে। তাদেরকে বাজার , হাট, অফিস আদালতে যেতে দুর্ভোগ পোহাতে হচ্ছে। কোন গর্ভবতী মাকে কোন গাড়িতে করে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া যাচ্ছে না বলে গ্রামবাসীদের অভিযোগ। তাই প্রসবের অনেক আগেই গর্ভবতী মায়েদের অন্যত্র সরিয়ে দেওয়া হচ্ছে বলেও অনেকে জানান। এই ব্যাপারে স্থানীয় বিধায়ক সৌকত পাঁজাকে ফোন করে অভিযোগ জানানোর চেষ্টা করেন ,এমন কি এই ব্যাপারে প্রশ্ন করে ম্যাসেজও পাঠানো হয় কিন্তু কোন উত্তর পাওয়া যায়নি বলে অভিযোগ গ্রামবাসীদের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!