এখন পড়ছেন
হোম > রাজ্য > “১৯৯৮ সালেও বিজেপি জয় শ্রী রাম বলত- এখন উনি ক্ষেপে যাচ্ছেন কেন ?””- মমতা ব্যানার্জিকে কটাক্ষ সোমেনের

“১৯৯৮ সালেও বিজেপি জয় শ্রী রাম বলত- এখন উনি ক্ষেপে যাচ্ছেন কেন ?””- মমতা ব্যানার্জিকে কটাক্ষ সোমেনের

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন একের পর এক হেভিওয়েট বিধায়ক সাংসাদ।সৌমিত্র খাঁ, অর্জুন সিং, অনুপম হাজরা এবং সদ্য যোগ দেওয়া মনিরুল ইসলাম। যদিও তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করার পর থেকে সংবাদ শিরোনামে রয়েছেন বীরভূমের লাভপুর বিধানসভার তৃণমূল বিধায়ক। তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ বলেই পরিচিত ছিলেন তিনি । লোকসভা নির্বাচনের কিছু দিন আগে থেকে অনুব্রতর সঙ্গে মণিরুলের মতবিরোধ শুরু হয় । লোকসভা নির্বাচনের ফল ঘোষণার কিছুদিন পরেই দিল্লিতে গিয়ে মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়র হাত ধরে BJP-তে যোগ দেন মণিরুল বাবু।

কিন্তু তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবার পর থেকেই একের পর এক আক্রমণ নেমে আসে তৃণমূলের তরফ থেকে। তদেরকে প্রকাশ্যে গদ্দার, ডাস্টবিনের আবর্জনা ইত্যাদি বলেছেন। কিন্তু মনিরুলবাবুর ক্ষেত্রে একটু অন্যরকম অভিজ্ঞতা হয়েছে রাজ্যবাসীর কেননা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবার পর থেকেই একের পর এক আক্রমণ নেমে আসে তৃণমূল বিজেপি দুই তরফ থেকেই। বিজেপি কর্মীসমর্থকরা নিজেদের ক্ষোভ প্রকাশ করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। আর এদিকে মনিরুল ইসলাম বিজেপিতে যোগ দেবার পর তৃণমূলের কাছে তিনি খারাপ হয়ে যান। তৃণমূলের তরফ থেকে বলা হয়েছে আবর্জনা বেরিয়ে যাচ্ছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এই নিয়েই এদিন মুখ্যমন্ত্রীকে নাম না করে তীব্র কটাক্ষ ছোড়েন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র।প্রসঙ্গত, গতকাল হুগলিতে শরৎচন্দ্র ইনস্টিটিউটে ইফতারের আয়োজন করা হয়। আর সেই ইফতার পার্টিতে যোগদান করেন প্রদেশ কংগ্রেস সভাপতি সহ দলের অন্যান্য নেতৃত্ব। সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সোমেনবাবু বলেন যে, “ট্রেজারিগুলো বেরিয়ে গেছে। এখন বলছে, উৎপাত হয়েছে। অর্জুন সিং, তাঁর থেকে ভালো ছেলে ছিল না । মণিরুল, তাঁর থেকে ভালো লোক, মানে ওঁর মেয়ে থাকলে জামাই করতেন তাই । এখন খারাপ কেন ? দল ছেড়ে দিলেন বলে ! অন্যের ঘর ভাঙালে নিজের ঘরও ভাঙে ।”

সাথেই সোমেনবাবু বলেন যে, “উনি বিজেপির সঙ্গে হাত মিলিয়ে মন্ত্রিত্ব করেছিলেন।১৯৯৮ সালেও বিজেপি জয়শ্রীরাম বলত । তবে এখন উনি ক্ষেপে যাচ্ছেন কেন ?”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!