এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মমতার চিন্তা বাড়িয়ে বিধায়কদের বিজেপিতে যোগ নিয়ে বিস্ফোরক মুকুল রায়

মমতার চিন্তা বাড়িয়ে বিধায়কদের বিজেপিতে যোগ নিয়ে বিস্ফোরক মুকুল রায়

লোকসভা নির্বাচনের অনেক আগে থেকেই দল ভাঙ্গানোর কাজ শুরু করে দিয়েছেন বিজেপি নেতা মুকুল রায় বলে প্রায়শই অভিযোগ করতে দেখা যায় রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে। আর লোকসভা নির্বাচনে তৃণমূলের ভরাডুবি এবং বিজেপির প্রবল উত্থান হওয়ার পরই দিকে দিকে শাসক দল ছেড়ে একাধিক জনপ্রতিনিধি গেরুয়া শিবিরে নাম লেখাতে শুরু করেন। যার ফলে প্রবল অস্বস্তিতে পড়ে তৃণমূল।

শাসকদলের পক্ষ থেকে অভিযোগ করা হয়, তাদের দলের এক সময়কার গদ্দার বিজেপিতে গিয়ে বিভিন্ন নেতাকে ফোন করে গেরুয়া শিবিরে নাম লেখাতে বাধ্য করছেন। ইতিমধ্যেই লোকসভা নির্বাচনের পরবর্তীতে একাধিক পৌরসভা, একাধিক বিধানসভার এবং দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদ তৃণমূলের হাত থেকে ছিনিয়ে নিয়ে তা নিজেদের দখলে এনেছে বিজেপি।

আর এই পরিস্থিতিতে বিজেপির বিরুদ্ধে তৃনমূলের পক্ষ থেকে দল ভাঙ্গানোর অভিযোগ করলেও এদিন তা সম্পূর্ণরূপে অস্বীকার করেন বিজেপি নেতা মুকুল রায়। পাল্টা তৃণমূলের বিরুদ্ধেই সুর চড়িয়ে তিনি বলেন, “আমাকে কবে নেবেন বলে তৃণমূল নেতাদের এত ফোন আসছে, যে আমার জীবন অতিষ্ঠ হয়ে উঠছে।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, রাজনীতির পাশা খেলায় এ যেন মোক্ষম চাল চাললেন বিজেপি নেতা মুকুল রায়। তৃণমূলের পক্ষ থেকে তার বিরুদ্ধে অভিযোগ করা হলে এদিন তা সম্পূর্ণরূপে খারিজ করে দিয়ে তৃণমূল নেতারাই তাকে ফোন করে বিজেপিতে আসার জন্য আর্জি জানাচ্ছেন বলে তৃণমূল নেত্রীর প্রতিই প্রবল চাপ বাড়িয়ে দিলেন বঙ্গ রাজনীতির এই চাণক্য।

এদিকে শুক্রবার তৃণমূলের অস্বস্তিকে আরও দ্বিগুনভাবে বাড়ি দিয়ে উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের জামাই অভ্র সেন বিজেপিতে যোগদান করলে রাজ্য রাজনীতিতে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়।

সব মিলিয়ে বঙ্গ রাজনীতিতে দলবদলের হিড়িকে বিজেপি নেতা মুকুল রায়কে দায়ী করা হলেও তৃণমূল নেতারাই বিজেপিতে যোগ দেওয়ার জন্য তাকে ফোন করছে বলে তৃণমূলের ঘরে ভাঙ্গনকে আরও স্পষ্ট করে দিলেন বঙ্গের এই হেভিওয়েট বিজেপি নেতা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!