এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মমতা খুনি তাই এফআইআর হবে তার নামে, বিস্ফোরক অভিযোগ তৃণমূলের পুরনো সৈনিকের

মমতা খুনি তাই এফআইআর হবে তার নামে, বিস্ফোরক অভিযোগ তৃণমূলের পুরনো সৈনিকের

লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই রাজ্যে প্রবল রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটতে থাকে। আর এই সমস্ত ঘটনা বিগত 2011 সালের আগের বাম আমলের স্মৃতিতেই উসকে দিতে শুরু করে। সম্প্রতি সন্দেশখালির ন্যাজাটের ভাঙ্গিপাড়া গ্রামে তৃণমূল বনাম বিজেপির সংঘর্ষে দুজন বিজেপি কর্মী খুন হন। আর যে ঘটনার পর থেকেই রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে বিজেপি।

পাশাপাশি এই গোটা ঘটনায় শাসক দলের চক্রান্ত রয়েছে বলেও অভিযোগ তুলে সরব হন বঙ্গ বিজেপির চানক্য মুকুল রায়। আর এই পরিস্থিতিতে এবার সন্দেশখালিতে গিয়ে নিহত কর্মীদের পরিবার পরিজনের সঙ্গে দেখা করে তারই প্রাক্তন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে “খুনি” বলে অভিহিত করলেন বঙ্গ বিজেপির এই হেভিওয়েট নেতা।

এদিন সন্দেশখালির এই ঘটনা প্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুল রায় বলেন, “এটা একটা পরিকল্পিত খুন। আমাদের বেশ কয়েকজন কর্মী এখনও নিখোঁজ। এই মুখ্যমন্ত্রী খুনি মুখ্যমন্ত্রী। আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর করব।” এদিকে এই ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং দলের কাছে তিনি অভিযোগ জানাবেন বলেও জানিয়ে দেন। কিন্তু রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি এত অবনতি হওয়ায় তাহলে কি এবার বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি হতে চলেছে?

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে মুখ খোলেন মুকুল রায়। তিনি বলেন, “মুখ্যমন্ত্রী বলছে সরকার ভেঙে দেওয়ার কথা। আমরা সরকার খেলার পক্ষে নই। কিন্তু ওনাকে বলব একবার এসে উনি সন্দেশখালির পরিস্থিতিটা দেখে যান। যে সমস্ত দুষ্কৃতী ঘটনার সঙ্গে জড়িত, তাদের অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। পুলিশ কোনরুপ সহযোগিতা করছে না।”

সব মিলিয়ে মমতাকে এক সময় মুখ্যমন্ত্রী করা এবং রাজ্যে গণতন্ত্র প্রতিষ্ঠা করা মুকুল রায় এখন বিজেপিতে গিয়ে সেই তৃণমূলের আমলে রাজ্যে গণতন্ত্র না থাকায় তারই এক সময়কার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে “খুনি” বলে অভিহিত করে রাজ্য রাজনীতিকে সরগরম করে তুললেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!