এখন পড়ছেন
হোম > জাতীয় > মমতার তৃণমূলের মত মোদিও জনতার দরবারে নিজেকে মুখ করা ভোট চাইলেন, সফল হবেন কতটা?

মমতার তৃণমূলের মত মোদিও জনতার দরবারে নিজেকে মুখ করা ভোট চাইলেন, সফল হবেন কতটা?

Priyo Bandhu Media

প্রতিটি নির্বাচনী কেন্দ্রে যেই প্রার্থী হোক না কেন, সমস্তখানে তাঁকে দেখেই ভোট দেওয়া হোক বলে জনতার দরবারে গিয়ে আবেদন করতে দেখা গেছে তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। আর এবার তৃণমূল নেত্রীর পথে হেটেই বাংলায় গেরুয়া ঝড় তুলতে আসন্ন লোকসভা নির্বাচনের সব আসনে তিনি প্রার্থী। তাই তাঁকে দেখেই সকলে ভোট দিন বলে উত্তরবঙ্গের নির্বাচনী প্রচারে এসে শিলিগুড়ির মঞ্চ থেকে ঝড় তুললেন বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সূত্রের খবর, এদিন শিলিগুড়ির সভায় উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসন্ন লোকসভা নির্বাচনে দার্জিলিং লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজু বিস্তের সমর্থনে বক্তব্য রাখতে গিয়ে বলেন, “আমি রাজু বিস্তকে কুড়ি বছর ধরে চিনি। তাই যে যেখান থেকেই প্রার্থী হয়ে দাঁড়ান না কেন, বাংলার মানুষ আমার কথা ভেবে একটু বিজেপিকে ভোট দিন। তাতেই দেশকে রক্ষার জন্য সকলের হাত শক্ত হবে। দেশকে যদি উন্নতির পথে এগিয়ে নিয়ে যেতে চান, তাহলে বিজেপিকে ভোট দিন।”

সমালোচক মহলের মতে, আসন্ন লোকসভা নির্বাচনের জন্য কিছুদিন আগেই বাংলার প্রার্থী তালিকা প্রকাশের পরই একাধিক কেন্দ্রে দলীয় প্রার্থী নিয়ে বিজেপি নেতা কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এমনকি প্রকাশ্যে এনিয়ে বিদ্রোহ করতেও দেখা গিয়েছে বিজেপির অনেক কর্মীকে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

দার্জিলিংয়েও বিজেপি প্রার্থী রাজু বিস্তকে নিয়ে অনেকের মধ্যে অসন্তোষ তৈরি হয়েছিল। আর এবার যাতে সেই অসন্তোষে নিজেদের ভোটব্যাংকে আর ধ্বস না নামে, তার জন্য রাজ্যে এসে উত্তরবঙ্গের সভা থেকেই সব আসনেই তিনি প্রার্থী বলে জানিয়ে দিয়েছে দলীয় কর্মীদের ক্ষোভকে কিছুটা প্রশমিত করবার চেষ্টা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলে মনে করছেন বিশেষজ্ঞ মহলের একাংশ। অন্যদিকে উন্নয়ন ইস্যুতে এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে স্পিডব্রেকার দিদি বলেও কটাক্ষ করেন প্রধানমন্ত্রী।

পাশাপাশি এনআরসি নিয়ে নরেন্দ্র মোদী বলেন, “এনআরসি নিয়ে গোর্খা ভাইদের মিথ্যে বোঝানো হচ্ছে। যারা শরণার্থী তাদের কোনো সমস্যা হবে না। কিন্তু কোনো অনুপ্রবেশকারীদের ছাড়া হবে না।” সব মিলিয়ে এবার রাজ্যে এসে প্রথম নির্বাচনী সভা থেকে উত্তরবঙ্গ শিলিগুড়িতে জোর আওয়াজ তুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!