এখন পড়ছেন
হোম > জাতীয় > অমিত শাহের পথেই নরেন্দ্র মোদীকে ‘উড়িয়ে’ দিতে পাল্টা কৌশল শাসকদলের

অমিত শাহের পথেই নরেন্দ্র মোদীকে ‘উড়িয়ে’ দিতে পাল্টা কৌশল শাসকদলের

লোকসভা নির্বাচন যতই এগিয়ে আসছে ততই বঙ্গের রাজনৈতিক পারদ চরমে উঠতে শুরূ করেছে। কদিন আগেই বঙ্গ সফরে এসে পুরুলিয়ায় সভা করে তৃনমূলের বিরুদ্ধে সুর চরাতে দেখা গিয়েছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে। আর তার ঠিক তিনদিন পরই বিজেপিকে জবাব দিতে সেই একই জায়গায় সভা করে তৃনমূলের শুভেন্দু অধিকারী বলেছিলেন,'”2019 এ দিল্লীতে বাঙালি প্রধানমন্ত্রী চাই। আর অমিত শাহকে বলব, আগে দিল্লী সামলান,তারপর বাংলা।” সূত্রের খবর, আগামী 16ই মেদিনীপুরে সভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর এবারেও তাঁর ছয় দিন পর অর্থ্যাৎ 23 জুলাই সেই একই জায়গায় পাল্টা সভা করবে তৃনমূল। যেখানে মূল বক্তা হিসেবে থাকবেন তৃনমূল যুবর সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। অনেক মনে করছেন, লোকসভা নির্বাচনের দিকে তাকিয়ে নরেন্দ্র মোদী বঙ্গ সফরে এসে তৃনমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়কে যে কটাক্ষ করতে ছাড়বেন না তা বেশ ভালোই জানেন তৃনমূল শীর্ষনেতৃত্ব। আর তাই প্রধানমন্ত্রীর পাল্টা সভা করে সেই মেদিনীপুরের মাটি কাপাতে প্রস্তুত তৃনমূল কংগ্রেসও। এখানেই বিজেপির দাবি, “বিজেপিকে ভয় পেয়েই পাল্টা সভা করতে হচ্ছে তৃনমূলকে।” তবে দুদল যে দাবিই করুক না কেন, আগামী লোকসভায় কেন্দ্রের শাসনক্ষমতায় আসার যুদ্ধে এবার সম্মুখসমরে নরেন্দ্র মোদী ও মমতা বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!