এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ফের মমতার গাড়ির সামনে ‘জয় শ্রী রাম ধ্বনি ‘, মেজাজ হারিয়ে পুলিশকে দেখার নির্দেশ

ফের মমতার গাড়ির সামনে ‘জয় শ্রী রাম ধ্বনি ‘, মেজাজ হারিয়ে পুলিশকে দেখার নির্দেশ

ভোটের মরশুমে মেদিনীপুরে ভোট প্রচারে যাওয়ার সময় জয় শ্রী রাম ধ্বনি দিয়েছিলো কিছু বিজেপি কর্মী সমর্থক। আর তাই দেখে গাড়ি থামিয়ে মুখমন্ত্রী তাদের দিক এটারে গিয়ে ছিলেন ,আর বলেছিলেন ‘কি রে পালাচ্ছিস কেন? আয় , আয়। হরিদাস সব; মমতাকে গালাগালি দিচ্ছে। আর যার পর গ্রেফতার করা হয়েছে সেই কর্মী সমর্থকদের। আর তার পর রাজ্যের অনেক তৃণমূল নেতার প্রচারেও এই জয় শ্রী রাম ধ্বনি দিতে দেখা গেছে।

আর আজ ফের ভাটপাড়ায় মুখ্যমন্ত্রীর গাড়ির সামনে ‘জয় শ্রী রাম’ স্লোগান উঠলো। আর সেই শুনেই মেজাজ হারালেন তিনি। আজ নৈহাটিতে বিজেপির হাতে আক্রান্ত তৃণমূল কর্মীদের বাড়ি ফেরানোর দাবি নিয়ে ধর্না মঞ্চে যোগ দেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে যাবার পথে বেশ কিছু যুবক তাঁকে দেখেই ‘জয় শ্রী রাম’ স্লোগান দিতে শুরু করে যার ফলে রীতিমতো চোটে যান তিনি।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

গাড়ি থামিয়ে গাড়ি থেকে নেমে পড়ে রীতিমত যুবকদের দিকে তেড়ে যান সাথেই বলেন, এখানে এসে থাকছ, আমাদের পয়সায় চলছ… এরপরেই পুলিশকে পুরো বিষয়টি দেখে নেওয়ার নির্দেশ দেন তিনি। এর পর ফের নৈহাটির ধর্ণা মঞ্চের উদ্দেশ্যে রওনা দেন তিনি।

এদিকে নৈহাটির মঞ্চ থেকে তিনি এই বিষয়িটি নিয়ে বলেন যে, ” বাংলাকে কোনওদিন গুজরাট হতে দেব না। ভাটপাড়ায় জুটমিলের সামনে বেশ কিছু যুবক আমার গাড়িতে হামলা চালানোর চেষ্টা করে। কীভাবে এত সাহস পায় ওরা।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!